শহর প্রতিনিধি->>

ফেনী শহরের তাকিয়া রোডে সম্রাট মেজর ফ্লাওয়ারস মিলের ছিনতাই হওয়া ১৪ লাখ টাকার মধ্যে ৪ লাখ টাকাসহ সাত জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১৪ জানুয়ারি) দুপুরে ফেনী পুলিশ সুপার কার্যলয়ে এক সংবাদ সম্মেলনে ফেনী অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা এ তথ্য জানান।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অং প্রু মারমা, ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন উপস্থিত ছিলেন।

গ্রেপ্তারকৃতরা হলো : দেলোয়ার হোসেন বাবু(২০), সুমন সিকদার(২১), মোঃ সাকিব খান (২০), মো. রনি (২১), মো. শিপন (২২), ওমর ফারুক আরমান (২০) ও আল আমিন (২৫)।

পুলিশ জানায়, গত ৬ জানুয়ারি সন্ধ্যায় ফেনীর সম্রাট ফ্লাওয়ার মিলের কালেকশনের ১৪ লাখ টাকা (১৩,৯২,২০০) নিয়ে মিলের কর্মচারী মো. জসিম ও মিন্টু কুমার তাদের প্রতিষ্ঠানে ফিরছিলেন।শহরের তাকিয়া রোড এলাকায় দুর্বৃত্তরা তাদের দু’জনকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক আহত করে তাদের সঙ্গে থাকা টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এই ঘটনায় মিলের ম্যানেজার জসিম উদ্দিন বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা করেন। পরে পুলিশ অভিযান পরিচালনা করে ঢাকা, কক্সবাজার ও লক্ষীপুর থেকে সাত ছিনতাইকারীকে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে দুটি ছোরা, ৩টি মোবাইল ফোন ও নগদ ৪ লাখ ২৮ হাজার টাকা উদ্ধার করে পুলিশ।

Sharing is caring!