শহর প্রতিনিধি->>

‘ফেনী পুলিশ যেমন চাই’ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকালে পুলিশ লাইনের ড্রিল শেডে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী।

পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন, জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান, আয়োজনের পৃষ্ঠপোষক সালেহ উদ্দিন-হোসনে আরা চৌধুরী ফাউন্ডেশনের সদস্য সচিব জালাল উদ্দিন আহমেদ চৌধুরী পাপ্পু।

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ বদরুল আলম মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা প্রশাসন, জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ, প্রতিযোগিতায় অংশগ্রহণকারী এবং তাদের অভিবাকরা উপস্থিত ছিলেন।

জানা যায়, ‘ফেনী পুলিশ যেমন চাই’ বিষয়ে ৩ হাজার শব্দের মধ্যে শিক্ষার্থীরা ২টি বিভাগে ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণি-ক বিভাগ ও উচ্চ মাধ্যমিক শ্রেণি-খ বিভাগ ও চিত্রাংকন প্রতিযোগীতায় প্লে গ্রুপ- ৫ম শ্রেণির শিক্ষার্থীরা অংশ নিয়েছে। এর মধ্যে থানা পর্যায়ে ১ম, ২য় ও ৩য় এবং জেলা পর্যায়ে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারীকে পুরস্কার দেয়া হয়েছে।

চিত্রাঙ্কন প্রতিযোগিতা (প্লে-পঞ্চম) প্রথম হয়েছে দাগনভূঞা থানার মোহাম্মদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নাফিসা আঞ্জুমান, দ্বিতীয় হয়েছে ফেনী মডেল থানার ফেনী সরকারি পাইলট আদর্শ প্রাথমিক বিদ্যালয়ে স্বপ্ন সেন ও তৃতীয় হয়েছে ফেনী শিশু নিকেতন কালেক্টরেট স্কুলের আদ্রিতা নাথ অথৈ।

রচনা প্রতিযোগিতা (মাধ্যমিক শাখা) প্রথম হয়েছে ফেনী মডেল থানার পুলিশ লাইন্স স্কুলের সাবিহা বিনতে আজিম, দ্বিতীয় হয়েছে ফুলগাজী থানার ফুলগাজী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সুমাইয়া রহমান ও তৃতীয় হয়েছে ফেনী মডেল থানার ফেনী গার্লস ক্যাডেট কলেজের আরিফা রহমান।

রচনা প্রতিযোগিতা (উচ্চ মাধ্যমিক শাখা) প্রথম হয়েছে ফেনী মডেল থানার মহিপাল সরকারি কলেজের আবু তৈয়ব ইমন, দ্বিতীয় হয়েছে দাগনভূঞা থানার সরকারি ইকবাল মেমোরিয়াল কলেজের নাহিদা আক্তার ও তৃতীয় হয়েছে ফুলগাজী থানার ফুলগাজী মহিলা ডিগ্রী কলেজের জেসমিন আক্তার।

রচনা প্রতিযোগিতা (উন্মুক্ত শাখা) প্রথম হয়েছে ফেনী মডেল থানার রোটারী ফ্লাইডে স্কুলের প্রজেক্ট চেয়ারম্যান রোটারিয়ান মু. নজরুল ইসলাম, দ্বিতীয় হয়েছে প্রেসিডেন্সি স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আবু হানিফ ও তৃতীয় হয়েছে ফেনী মডেল থানার নাইমা তাবাসছুম।

এছাড়াও উপজেলা পর্যায়ে নির্বাচিত প্রতিযোগীদেরকে ও বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়।

Sharing is caring!