ক্রীড়া প্রতিবেদক->>

ফেনীতে সপ্তাহ ব্যাপি আবাসিক ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকেলে ভাষা শহীদ আবদুস সালাম ষ্টেডিয়ামে জেলা পর্য়ায়ের ৭ দিন ব্যাপি (অনুর্ধ্ব-১৫) (আবাসিক) ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন ও দিনব্যাপী ফুটবল প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মাসুদুর রহমান।

ক্রীডা পরিদপ্তর, যুব ও ক্রীডা মন্ত্রণালয়ের বার্ষিক ক্রীড়া কর্মসূচী-২০২১-২২ এর আওতায় ফেনী জেলা ক্রীডা অফিসের আয়োজনে সপ্তাহ ব্যাপি আবাসিক ফুটবল ক্যাম্পের উদ্বোধন ও ফুটবল প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া অফিসার হারুন অর রশিদ কাজল

প্রবীণ ক্রীড়া সংগঠক গোলাম হায়দার মজুমদারের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ফেনী সদর উপজেলার নির্বাহী অফিসার নাসরিন সুলতানা, কালিদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফেনী জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ডালিম।

এ সময় বাফুফের ফুটবল কোচ দীপক চন্দ্র নাথ, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি গোলাম রব্বানী, সদস্য মোহাম্মদ তৌহিদুল ইসলাম তুহিন, জেলা ফুটবল এসোসিয়েশনের কোষাধক্ষ্য আমজাদ হোসেন বিপ্লব, বাফুফে গ্রাসরুট দলের ম্যানেজার আবুল কালাম পাটোয়ারী, ছাগলনাইয়া উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আফছারুল হাই উজ্জল, ফুটবল কোচ জাহাঙ্গীর আলম ও সাংবাদিক জহিরুল আলম কামরুল প্রমুখ উপস্থিত ছিলেন।

দিনব্যাপী ফুটবল প্রতিযোগিতায় ৬টি উপজেলার ৪টি দল অংশগ্রহণ করে। ফুটবল প্রতিযোগিতার ফাইনালে বাফুফে গ্রাসরুট ফেনী শিমুল স্পোটর্স ফেনীর মোকাবেলা করে। বাফুফে গ্রাসরুট ফেনী ৩-০ গোলে শিমুল স্পোটর্সকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ৬টি উপজেলা থেকে বাছাই করা ২৪ জন ফুটবল খেলোয়াড়কে ৭ দিন ব্যাপি আবাসিক প্রশিক্ষণ দেওয়া হবে।

Sharing is caring!