শহর প্রতিনিধি->>

ফেনীর রামপুর এলাকায় অভিযান চালিয়ে ৩ হাজার ৯শ পিস ইয়াবাসহ সুবেল নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‍্যাব। ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনী অংশের রামপুরস্থ সাদিয়া হোটেল এন্ড রেস্টুরেন্ট সংলগ্ন স্থান থেকে ইয়াবাসহ আটক সুবেলকে বুধবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি বাস জব্দ করা হয়।

আটক সুবেল নারায়ণগঞ্জ জেলার রুপগঞ্জ থানার নূরুল আমিনের ছেলে।

র‌্যাব জানায়, একটি যাত্রী বাহী বাসের সুপারভাইজার বাসযোগে মাদকদ্রব্য ইয়াবা বহন করে টেকনাফ থেকে ঢাকার দিকে যাচ্ছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই স্থানে চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশী শুরু করে র‍্যাব। এসময় র‌্যাবের চেকপোষ্টের দিকে আসা যাত্রীবাহী বাসের (ঢাকা মেট্রো-ব-১৫-৪১১৮) গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা এসি বাসটিকে থামানোর সংকেত দিলে বাসের চালক বাসটি থামালে বাসের সুপারভাইজার কৌশলে পালানোর চেষ্টাকারে। এসময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে আটক করে। পরে মাদক বহনের কাজে ব্যবহৃত বাসটি জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১৯ লাখ ৫০ হাজার টাকা।

র‍্যাবের জিজ্ঞাসাবাদে আটককৃত সুবেল জানায়, সুপারভাইজার পেশার আড়ালে সুকৌশলে দীর্ঘদিন ধরে ইয়াবা ট্যাবলেট টেকনাফ থেকে বাসযোগে আনয়ন করে পরবর্তীতে বিভিন্ন মাদক বিক্রেতা ও মাদক সেবীদের কাছে বিক্রী করতো।

Sharing is caring!