শহর প্রতিনিধি->>

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ফেনী জেলা আওয়ামী লীগ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেছে। সোমবার সকালে শহরের জেল রোডস্থ স্মৃতিস্তম্ভে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন দলীয় ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে পৌরসভাস্থ দলীয় কার্যালয়ে আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগে ভারপ্রাপ্ত সভাপতি পিপি হাফেজ আহম্মেদ। দপ্তর সম্পাদক শহীদ খোন্দকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাষ্টার আলী হায়দার, সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল বশর মজুমদার তপন, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল করিম, আইন বিষয়ক সম্পাদক এম. শাহজাহান সাজু, সদস্য বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি করিম উল্লাহ বিকম, সাধারন সম্পাদক উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, পৌর আওয়ামী লীগের সভাপতি আইনুল কবির শামীম, জেলা যুবলীগের সভাপতি দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন, জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক আশ্রাফুল আলম গিটার, পৌর যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ভূঞা, সাধারন সম্পাদক ইকবাল হোসেন বাবলু, জেলা ছাত্রলীগের সভাপতি সালাহ উদ্দিন ফিরোজ, সাধারন সম্পাদক জাবেদ হায়দার জর্জসহ জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, ১৯৭২ সালের ১০ জানুয়ারি বঙ্গবন্ধু স্বদেশে ফিরে আসার মধ্য দিয়ে বাঙালি জাতি তার স্বাধীনতা মুক্তিযুদ্ধের পূর্ণতা পেয়েছিল। মুজিববিহীন বাংলায় বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সরকার এই বাংলাদেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ হিসেবে প্রতিষ্ঠার জন্য নিরবিচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ প্রতিষ্ঠার মধ্য দিয়ে বঙ্গবন্ধুর এই বাংলাদেশ তার সার্থকতা অর্জন করবে।

বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সন্ধ্যায় ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে ফেনী পৌর আওয়ামী লীগ।

Sharing is caring!