পরশুরাম প্রতিনিধি->>

পরশুরামে দোকান কর্মচারী মো. শাহীন চৌধুরী হত্যা মামলায় দুই আসামির একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতের বিচারক সিরাজ উদ্দিন এ আদেশ দিয়েছেন।

জানা যায়, পরশুরামের উত্তর বাজারে আবু বক্কর ছিদ্দিকের ফিশ ফিডের দোকানের কর্মচারী শাহীন চৌধুরীকে বকেয়া টাকা আদায়কে কেন্দ্র করে গত বছরের ২৩ ডিসেম্বর হত্যা করা হয়। হত্যার অভিযোগে আবুল হাশেমসহ মির্জানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নুরুজ্জামান ভুট্টোকে দুই নম্বর আসামি করে ৬ জনের বিরুদ্ধে পরশুরাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের স্ত্রী ফিরোজা আক্তার।

গত ৪ জানুয়ারি মঙ্গলবার সন্ধ্যায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৭ এর একটি বিশেষ টিম প্রযুক্তি ব্যবহার করে গাজিপুরের টঙ্গী উপজেলার চেরাগআলি নামক স্থান থেকে নুরুজ্জামান ভুট্টোকে গ্রেপ্তার করা হয়। একই সঙ্গে পরশুরাম থানা-পুলিশ চারজনকে গ্রেপ্তার করেন। এর আগে গত ২৫ ডিসেম্বর মো. রহিম ও মো. আরিপ হোসেন আদালতে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

সোমবার আরও দুই আসামি এনায়েত হোসেন আকাশ ও আজিমকে জিজ্ঞাসাবাদ করতে পুলিশ ৫ দিনের রিমান্ডের আবেদন করেন। আদালত একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন। অপরদিকে জিজ্ঞাসাবাদের জন্য শাহীন হত্যা মামলার অন্যতম অভিযুক্ত দুই নম্বর আসামি মির্জানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. নুরুজ্জামান ভুট্টোকে জিজ্ঞাসাবাদের জন্য তদন্তকারী কর্মকর্তা আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন করে। আদালত রিমান্ডের আবেদন শুনানির তারিখ পিছিয়েছেন।

ফেনী জজকোর্টের আইনজীবী অ্যাডভোকেট গাজী তারেক আজিজ বলেন, এর আগে গ্রেপ্তারকৃত দুই আসামির একদিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে। মামলার দুই নম্বর আসামি নুরুজ্জামান ভুট্টোর রিমান্ড আবেদন শুনানির তারিখ পিছিয়েছেন আদালত।

পরশুরাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. খালেদ হোসেন গ্রেপ্তারকৃত দুই আসামির একদিনের রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন।

Sharing is caring!