ছাগলনাইয়া প্রতিনিধি->>

ছাগলনাইয়ায় নেশার টাকা না পেয়ে বৃদ্ধ মা-বাবাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার উত্তর বল্লভপুর গ্রামে আবু রৌশন মাস্টার বাড়িতে এই ঘটনা ঘটে।

গত রোববারের এই ঘটনায় গত সোমবার থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। নির্যাতনের শিকার আবদুল হক (৭২) তাঁর মো. শাহ জাহান ও সহযোগী জাহাঙ্গীর আলমসহ অজ্ঞাতপরিচয় ৫-৬ জনকে আসামি করে ছাগলনাইয়া থানায় এই লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উত্তর বল্লভপুর গ্রামের বৃদ্ধ আবদুল হক ও তাঁর স্ত্রী হালিমা বেগমকে (৬৫) তাঁর মাদকাসক্ত ছেলে মো. শাহ জাহান নেশার টাকার জন্য দীর্ঘদিন ধরে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে আসছেন। গত রোববার সন্ধ্যায় কয়েকজন যুবকসহ শাহজাহান নেশার জন্য মা-বাবার কাছে টাকা দাবি করেন। তাঁরা টাকা দিতে অস্বীকৃতি জানান। টাকা না পেয়ে আবদুল হক ও হালিমা বেগমকে বেদম মারধর করে তারা ঘরের দরজা-জানালা ও আসবাবপত্র ভাঙচুর করে।

নাম প্রকাশে অনিচ্ছুক শুভপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) একজন জনপ্রতিনিধি বলেন, উত্তর বল্লভপুর গ্রামের বেশির ভাগ মানুষ মাদক সেবন ও বিক্রির সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে কেউ কথা বলার সাহস পায় না। ওই এলাকার পরিস্থিতি বেশ খারাপ।

এ ব্যাপারে জানতে চাইলে ছাগলনাইয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) কাজী রফিক আহমেদ বলেন, ‘নির্বাচনী কাজে এখন ফেনীতে ব্যস্ত আছি। ৭ তারিখের পর অভিযোগ তদন্তের ব্যবস্থা করা হবে।’

Sharing is caring!