নিজস্ব প্রতিবেদক->>

ফেনীতে বাসে তল্লাশি চালিয়ে গাঁজাসহ যুবক ও ছাগলনাইয়ায় ইয়াবাসহ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর উপজেলার শর্শদী ইউনিয়নের ইমাম মার্কেটের সামনে প্রিন্স সৌদিয়া বাস তল্লাশি করে চার কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা মো. শামীম হাজরাকে (৩৫) গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

এর আগে বুধবার রাতে ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক বিক্রেতা মো. আবদুল মালেক ওরফে মানিক বাবুর্চিকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার মো. শামীম হাজরা বাগেরহাট জেলার মোরেলগঞ্জ থানার তেলিগাতী ইউপিমধ্য তেলিগাতী গ্রামের হাজরা বাড়ীর মো. ইতরুপ হাজরার ছেলে ও মো. আবদুল মালেক ওরফে মানিক বাবুর্চি ফেনী জেলার ছাগলনাইয়া থানার পূর্ব ছাগলনাইয়া গ্রামের ১নং কলোনী বাগান বাড়ীর আবদুল হাকিমের ছেলে।

জেলা গোয়েন্দ পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর উপজেলার শর্শদী ইউনিয়নের ইমাম মার্কেটের সামনে চেকপোস্ট বসিয়ে তল্লাশি করলে একটি যাত্রীবাহি প্রিন্স সৌদিয়া বাস (ঢাকা মেট্টো-ব ১৪-৭৩৩৮) থেকে চার কেজি গাঁজাসহ মাদক বিক্রেতা মো. শামীম হাজরাকে (৩৫) গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আসামীকে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহীদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে বাঁশপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক বিক্রেতা মো. আবদুল মালেক ওরফে মানিক বাবুর্চিকে গ্রেপ্তার করে। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে বৃহস্পতিবার আসামীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!