শহর প্রতিনিধি->>

ফেনীতে সন্ত্রাস ও অপরাধ নির্মূলে জেলা পুলিশের ‘কুইক রেসপন্স টিম’ সেবা চালু হয়েছে। জেলায় সন্ত্রাস, ইভটিজিং, ছিনতাই, মাদক ক্রয়-বিক্রয়, স্কুল-কলেজ পড়ুয়া ছাত্র-ছাত্রীদের অবাধ আড্ডা এবং কিশোর অপরাধসহ সকল অপ্রিতিকর কর্মকান্ড প্রতিরোধে বুধবার সকাল থেকে চালু করা হয়েছে কুইক রেসপন্স টিম সেবা। ফেনী পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুনের নির্দেশে এ বিশেষ টিম তাদের সেবা কার্যক্রম শুরু করেছে।

জেলা পুলিশ সূত্র জানায়, ফেনী জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক হাসান ইমাম এর নেতৃত্বে প্রাথমিকভাবে ২৪ সদস্যের একটি দল সর্বক্ষণ স্ট্রাইকিং ফোর্স হিসেবে প্রস্তুত থাকবে। প্রয়োজনে আরো বাড়ানো হবে। যেকোন প্রয়োজনে পুলিশ কন্ট্রোল রুমে কেউ ফোন দেয়া মাত্র তারা অপরাধ দমনে এগিয়ে যাবেন সবার আগে। পুলিশ সদস্যদের মধ্যে যে সকল সদস্য শারীরিক ভাবে দক্ষ বিশেষভাবে প্রশিক্ষিত, যেকোন ধরনের অস্ত্র ব্যবহারে সক্ষম তাদেরকে নির্বাচন করে এই টিম গঠন করা হয়েছে। কুইক রেসপন্স টিম এর কার্যক্রম চলমান থাকবে।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক হাসান ইমাম জানান, অপরাধ দমনে এবং অপকর্মকারীদের বিরুদ্ধে অভিযানে সকাল থেকে কুইক রেসপন্স টিম এর সদস্যরা শহরের ট্রাংক রোড, কলেজ রোড, মহিপাল ফ্লাইওভার, হাসপাতাল মোড় টহল দিয়েছেন। এসময় রাজাঝি দিঘির পাড়ে ড্রেস পড়া স্কুল কলেজ পড়ুয়া ছেলে মেয়েদের অযথা আড্ডা ও ঘুরাঘুরি বন্ধ করতে বেশ কয়েকজনকে সর্তক করা হয়। এছাড়া মার্কেট, বিপনি-বিতান সহ বহুতল ভবনের নিচে আড্ডারত কিছু কিশোরকে বুঝিয়ে সতর্ক করে বাড়ীতে পাঠানো হয়।

Sharing is caring!