শহর প্রতিনিধি->>

বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে বুধবার সকালে ফেনী জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করেছে জেলা বিএনপি’র নেতৃবৃন্দ। বুধবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসানের হাতে স্বারকলিপি তুলে দেন জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার।

এসময় জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ম-আহবায়ক এম এ খালেক, সদস্য অ্যাডভোকেট পার্থপাল চৌধুরী, নুরুল ইসলাম চেয়ারম্যান, পৌর বিএনপির আহবায়ক দেলোয়ার হোসেন বাবুল, সদস্য সচিব অ্যাডভোকেট মেজবাহ উদ্দিন ভূঁইয়া, সদর উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক তপন কর, সদস্য শাহজাহান সিরাজী, সদর উপজেলা যুবদলের সদস্য সচিব শাহাদাত হোসেন, সাবেক সদস্য সচিব ফরিদুল ইসলাম রাহাত, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্মারকলিপির বর্ণনামতে ‘বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য তাঁকে অবিলম্বে বিদেশ পাঠানো না হলে এবং এর ফলে কোন অনাকাঙ্খিত ঘটনা ঘটলে সরকার এর দায় এড়াতে পারবে না। জনগণ মনে করে-সরকার নিজেদের সীমাহীন ব্যর্থতা আড়াল করার জন্য দেশকে অরাজক পরিস্থিতির দিকে ঠেলে দিতেই জনগণের অবিসংবাদিত নেত্রী বেগম জিয়ার প্রতি মনুষ্যত্বহীন আচরণ করছে। এই মুহুর্তে মানবিক বিবেচনায় বেগম জিয়াকে মুক্তি এবং তাঁকে উন্নত চিকিৎসার জন্য অবিলম্বে বিদেশ পাঠাতে হবে।’

প্রসঙ্গত; বিএনপির চেয়ারপার্সন ৫ পাবের নির্বাচিত সাংসদ বেগম খালেদা জিয়া দুর্নীতির একটি মামলায় সাজাপ্রাপ্ত হয়ে কারাভোগ করছেন। বর্তমানে তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Sharing is caring!