ক্রীড়া প্রতিবেদক->>

ফেনীতে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডিতে (অনুর্ধ্ব-১৯) সোনাগাজী মডেল থানা দল চ্যাম্পিয়ন হয়েছে। বুধবার বিকেলে ফেনী ভাষা শহীদ আবদুস সালাম ষ্টেডিয়ামে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আবু সেলিম মাহমুদ-উল হাসান।

ফেনীর পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থা সহ সভাপতি মোহাম্মদ আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ফেনী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।

কাবাডি উপ-কমিটির আহবায়ক ও ফেনী জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন ডালিমের সঞ্চালনায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) বদরুল আলম মোল্লা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অংপ্রু মারমা, জায়লস্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ মিলন, ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন, সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাজেদুল ইসলাম পলাশ, ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহীদুল ইসলামসহ জেলা ক্রীড়া সংস্থা ও পুলিশ প্রশাসনের উদ্ধর্তন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ফাইনাল খেলায় সোনাগাজী মডেল থানা কাবাডি দল ৪৮ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এবং ফেনী সদর মডেল থানা কাবাডি দল ২৩ পয়েন্ট পেয়ে রানার্সআপ হয়।

এর আগে একই দিন সকালে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি (বালক, বালিকা) খেলায় উদ্বোধন হয়। খেলায় ফেনী জেলার ছয়টি থানা কাবাডি দল অংশ গ্রহণ করে। খেলার প্রথম রাউন্ডে বিজয়ী হয়ে দুইটি সেমি ফাইনাল খেলায় মুখোমুখি হয় ফুলগাজী থানা কাবাডি দল বনাম ফেনী সদর থানা কাবডি দল এবং সোনাগাজী মডেল থানা কাবাডি দল বনাম পরশুরাম থানা কাবাডি দল। পরবর্তীতে ফেনী সদর মডেল থানা কাবডি দল ও সোনাগাজী মডেল থানা কাবাডি দল ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে।

Sharing is caring!