ফুলগাজী প্রতিনিধি->>

ফুলগাজীতে কিসমত গনিয়ামোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. হাবিবুর রহমানের বিরুদ্ধে উপজেলা পরিষদের গাছ কাটার অভিযোগ উঠেছে। রোববার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) অনুমতি ছাড়াই উপজেলা পরিষদ চত্বরের গাছ কাটা হয়। এ বিষয়ে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট দপ্তরে অভিযোগ করেন ইউএনও।

ইউএনও ফেরদৌসী বেগম বলেন, হাবিবুর রহমান উপজেলা পরিষদের সরকারি আবাসিক কোয়ার্টারে থাকেন। তিনি কারও অনুমতি ছাড়াই উপজেলা পরিষদ চত্বরের গাছ কাটেন। তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য উপজেলা পরিষদের পক্ষ থেকে ফুলগাজী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। এ ছাড়া উপজেলা শিক্ষা কর্মকর্তা অফিস, জেলা প্রশাসক ও জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে গাছ কাটার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে লিখিত অভিযোগ পাঠানো হয়েছে।

অভিযুক্ত হাবিবুর রহমান এ বিষয়ে বলেন, ‘কোয়ার্টারে অবস্থানরত নারীরা বাসায় ওঠার সময় নাকি সাপ দেখেছে। এরপর আমাকে তারা জঙ্গল সাফ করতে বলল। আমি এক লোক এনে বনজঙ্গল সাফ করার ব্যবস্থা করি। ওই লোক অনেকগুলো গাছের ডালপালা কেটে ফেলে। আমার দোষ হচ্ছে, আমি নিজেই ওই লোকটিকে ঠিক করে দিয়েছিলাম বনজঙ্গল সাফ করার জন্য।’

Sharing is caring!