দাগনভূঞা প্রতিনিধি->>

দাগনভূঞা উপজেলার আটটি ইউনিয়নের মধ্যে ছয় ইউপি চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিতরণ শুরু হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের নিদের্শনা অনুযায়ী আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্থানীয় সরকার নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মাঝে দাগনভূঞা উপজেলার ছয়টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী তালিকা প্রণয়নের লক্ষ্যে ফেনী জেলা আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী বাছাইয়ের লক্ষ্যে বৃহষ্পতিবার থেকে দলীয় মনোনয়নের জন্য আবেদনপত্র বিতরণ শুরু হচ্ছে।

গত মঙ্গলবার ২৬ অক্টোবর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও নির্বাচন মনোনয়ন বোর্ডের সদস্য সচিব একে শহীদ উল্যাহ খোন্দকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রতিদিন বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত দলীয় আবেদন ফরম সংগ্রহ ও জমা দেওয়া যাবে। আগামী ৩০ অক্টোবর শনিবার পর্যন্ত ফেনী পৌরসভাস্থ আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয় থেকে এই আবেদন ফরম সংগ্রহ ও জমা করা যাবে।

আগামী ৩১ অক্টোবর রোববার বিকেল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত তৃনমূলের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। প্রতিটি ইউনিয়নে দলীয় চেয়ারম্যান প্রার্থী বাছাইয়ের লক্ষ্যে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও নয়টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারন সম্পাদক ভোট প্রদান করবেন।

উল্লেখ্য, দাগনভূঞা উপজেলার আটটি ইউনিয়নের মধ্যে দাগনভূঞা সদর ও রামনগর ইউনিয়ন সহসা ভোট না হওয়ায় আপাতত আ.লীগ প্রার্থী বাছাই করছে না।

Sharing is caring!