শহর প্রতিনিধি->>

ফেনীতে যুবদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলে আয়োজন করা হয়েছে। জেলা যুবদলের আয়োজনে বুধবার বিকেলে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার।

ফেনী জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিমের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ম আহবায়ক এয়াকুব নবী ও যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন পাটোয়ারী।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন খন্দকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা যুবদলের সহ-সভাপতি বেলাল হোসেন (ভিপি বেলাল), সাংগঠনিক সম্পাদক নঈমুল্লাহ চৌধুরী বরাত, সদর যুবদলের আহবায়ক মাষ্টার নিজাম উদ্দিন ও ফেনী পৌর যুবদলের আহবায়ক জাহিদ হোসেন বাবলু।

আলোচনা সভায় বক্তারা বলেন, ফেনীতে দীর্ঘ কয়েক যুগ ধরে চলমান সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার লক্ষ্যে একটি মহল পরিকল্পিতভাবে মন্দির-মসজিদে হামলা ও দোকানপাট ভাংচুর চালিয়ে সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর চেষ্টা চালানো হয়েছে। এসব ঘটনায় নিরীহ লোকজনকে হয়রানী না করে বিচারবিভাগীয় তদন্তপূর্বক প্রকৃত জড়িতদের গ্রেপ্তারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

আলোচনা সভা শেষে সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ দলের অসুস্থ নেতাকর্মীদের সুস্থতায় কামনায় এবং কারাবন্দী নেতাকর্মীদের মুক্তি চেয়ে মহান আল্লাহর দরবারে বিশেষ দোয়া করা হয়।

সভায় সদর উপজেলা বিএনপির আহবায়ক ফজলুর রহমান বকুল, যুগ্ম আহবায়ক তপন কর, জেলা যুবদলের সহ-সভাপতি গিয়াস উদ্দিন খন্দকার, খুরশীদ আলম হারুনসহ জেলা, উপজেলা ও পৌর যুবদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!