সদর প্রতিনিধি->>

ফেনীর কাজিরবাগে বিদেশী মদসহ মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। বুধবার দুপুরে কাজীরবাগ ইকো পার্কের সামনে ফেনী-ফুলগাজী আঞ্চলিক সড়কে অভিযান চালিয়ে ৩৮ বোতল বিদেশী মদসহ মো. আমজাদ হোসেনকে (৩৯) আটক করে র‌্যাব।

আটককৃত মো. আমজাদ হোসেন জেলার সদর উপজেলার কাজীর বাগ ইউনিয়নের তহসীলদার বাড়ির গোলাম সরোয়ারের ছেলে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, উপ-পরিচালক, স্কোয়াড্রন লীডার আব্দুল্লাহ আল জাবের ইমরান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা বুধবার দুপুরে ফেনী-ফুলগাজী আঞ্চলিক সড়কের কাজীরবাগ ইকো পার্কের সামনে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে মাদক বিক্রেতা মো. আমজাদ হোসেনকে আটক করে। অভিযুক্তের সাথে থাকা প্লাস্টিকের বস্তার ভিতর থেকে ৩৮ বোতল বিদেশী মদ উদ্ধার করে র‌্যাব। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্যে ৪৪ হাজার টাকা।।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে আসামী জানায়, সে দীর্ঘদিন ধরে সুকৌশলে মাদক দ্রব্য (বিদেশী মদ) সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে ফেনীসহ আশপাশের জেলার বিভিন্ন মাদক বিক্রেতা ও মাদক সেবীদের কাছে বিক্রয় করে আসছিলো।

র‌্যাব আরও জানায়, আটককৃত ব্যক্তি ও উদ্ধারকৃত মাদক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

Sharing is caring!