সদর প্রতিনিধি->>

আসন্ন ফেনী সদর উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১২টি ইউনিয়ন পরিষদের দলীয় চেয়ারম্যান প্রার্থী নির্ধারণ করতে মঙ্গলবার জেলা আওয়ামীলীগের নির্বাচন মনোনয়ন বোর্ডে ৪৩ জন মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও নির্বাচন মনোনয়ন বোর্ডের সদস্য সচিব একে শহীদ উল্যাহ খোন্দকার জানান, দলীয় চেয়ারম্যান পদে মনোনয়ন পেতে গত তিন দিনে ৪৩ জন মনোনয়ন জমা দিয়েছেন। সদর উপজেলার ১২টি ইউনিয়নের মধ্যে বালিগাঁও ছাড়া ১১টি ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় প্রার্থী নির্ধারণ করতে ফেনী পৌরসভা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে বুধবার বিকাল ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সদস্য সচিব একে শহীদ উল্যাহ খোন্দকার আরও জানান, চেয়ারম্যান হতে দলীয় মনোননয়ন পত্র নিয়েছেন পাঁচগাছিয়া ইউনিয়নের মাহবুবুল হক লিটন, মহিউদ্দিন, রাশেদুল ইসলাম, আনোয়ার হোসেন মানিক ও মোহাম্মদ আবু সুফিয়ান। ধর্মপুর ইউনিয়নে শাহাদাত হোসেন শাকা, ফজলুল হক তালুকদার, মো. মফিজ উদ্দিন মুন্না, এএম জাফর উল্লাহ ও মোঃ আবু বক্কর সিদ্দিক সানি।

কাজিরবাগ ইউনিয়নে কাজী বুলবুল আহমেদ সোহাগ, মোহাম্মদ আবদুর রহমান রউফ ও মোহাম্মদ লোকমান হোসেন। বালিগাঁও ইউনিয়নে একমাত্র মোহাম্মদ মোজাম্মেল হক বাহার। মোটবী ইউনিয়নে হারুন অর রশিদ এল এল বি, মজিবুল হক সেলিম, রহিম উদ্দিন ও বেলাল হোসেন।

ধলিয়া ইউনিয়নে মাস্টার মো. মহিউদ্দিন, নুরুল আফসার সবুজ, আনোয়ার আহমদ মুন্সি ও মোহাম্মদ জোবায়ের সাহা রিমন। ফাজিলপুর ইউনিয়নে মোঃ মজিবুল হক রিপন ও মুক্তিযোদ্ধা শাহ আলম ও নুরুল আফসার আপন।

ছনুয়া ইউনিয়নে করিম উল্ল্যাহ বিকম ও মো. জমির উদ্দিন ভূঁইয়া। কালিদহ ইউনিয়নে দিদারুল ইসলাম, দেলোয়ার হোসেন ডালিম, এএফএম মশিউর রহমান ও কামাল মোর্শেদ। ফরহাদনগর ইউনিয়নে আলা উদ্দিন জনি, মোঃ মোশারফ হোসেন টিপু ও আলা উদ্দিন।

লেমুয়া ইউনিয়নে মোশারফ হোসেন নাসিম, কামরুজ্জামান তালুকদার, মোহাম্মদ দাউদুল ইসলাম, মোহাম্মদ নুরুল আমিন বাটলার ও মোঃ গজনবী শিফন। শর্শদী ইউনিয়নে জানে আলম ভূঞা, আবুল হাসেম ও শফিকুর রহমান পাটোয়ারী ও আব্দুল আহাদ নয়ন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

এর আগে গত শনিবার তিন সদস্যের মনোনয়ন বোর্ড গঠন করে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রস্তাবিত চেয়ারম্যানদের তালিকা প্রণায়নের জন্য জেলা আওয়ামীলীগ তৃণমূলের ভোটগ্রহণের সিদ্ধান্ত নিয়েছে। প্রতিটি ইউনিয়নের দলীয় চেয়ারম্যান প্রার্থী বাছাইয়ের লক্ষ্যে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং ৯টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ভোট প্রদান করবেন।

প্রসঙ্গত, নির্বাচন কমিশন থেকে আগামী কিছুদিনের মধ্যে ফেনী সদর উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে তফসিল ঘোষণা করার কথা রয়েছে।

Sharing is caring!