ছাগলনাইয়া প্রতিনিধি->>

ছাগলনাইয়ায় বিপুল পরিমান মাদক ও চাপাতিসহ এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে বিজিবি। মধ্যরাতে ছাগলনাইয়ায় শুভপুর ব্রিজ এলাকা থেকে বিভিন্ন পরিমান ভারতীয় হুইস্কি, ইয়াবা, গাঁজাসহ মাদক বিক্রেতা মো. মাসুদুর রহমানকে (৪৫) আটক করে বিজিবি। জব্দ করা হয়ে মাদক বহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল।

গ্রেপ্তার মো. মাসুদুর রহমান চট্রগ্রাম জেলার মিররসরাই উপজেলার করেরহাট ইউনিয়নের পশ্চিম অলিনগর গ্রামের ওবায়দুর রহমানের ছেলে।

বিজিবি সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চম্পকনগর বিওপি’র একটি টহলদল সোমবার মধ্যরাতে শুভপুর মেইন পিলার ২২০০/২ এস এর ৪০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে শুভপুর ব্রিজ এলাকায় অভিযান চালায়। এসময় ভারতীয় হুইস্কি ৪৫ বোতল, ভারতীয় ইয়াবা ট্যাবলেট ৯০ পিছ, ভারতীয় গাঁজা ৯ পুরিয়া, একটি চাপাটি (৭ ইঞ্চি ফল ৫ ইঞ্চি হাতল) ও একটি ডিসকভার মোটরসাইকেলসহ মাদক বিক্রেতা মো. মাসুদুর রহমানকে আটক করে।

চম্পকনগর বিওপি’র হাবিলদার মো. নুরুল আমীন জানা, জব্দকৃত মাদকের আনুমানিক মুল্য ১ লাখ ৮৪ হাজার ৭ শত টাকা।

ফেনী ব্যাটালিয়ন ৪ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ আব্দুর রহিম জানান, আটককৃত আসামী ওই এলাকার চিহ্নিত একজন মাদক কারবারী এবং তার বিরুদ্ধে পূর্বেও ছাগলনাইয়া থানায় আরো একটি মাদ্রকদ্রব্য মামলা রয়েছে। উদ্ধারকৃত মাদক ও আটকৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আসামীকে ছাগলনাইয়া থানায় প্রেরণ করা হয়েছে ।

Sharing is caring!