ফুলগাজী প্রতিনিধি->>

ফুলগাজীতে একটি বিদেশী পিস্তল, গুলি, বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ জহিরুল আলম রাজু (২৭) নামে এক অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব। সোমবার বিকেলে ফুলগাজী উপজেলার বন্দুয়া দৌলতপুর উচ্চ বিদ্যালয়ের পিছনের সড়ক থেকে দেশী-বিদেশী একাধিক অস্ত্র, ম্যাগজিন ও গুলিসহ তাকে গ্রেপ্তার করে র‌্যাব।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক, সহকারী পরিচালক, সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা সোমবার রাতে ফুলগাজী উপজেলার বন্দুয়া দৌলতপুর এলাকায় অভিযান চালায়। এসময় দৌলতপুর উচ্চ বিদ্যালয়ের পিছনের সড়কে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জহিরুল আলম রাজু দ্রæত পালিয়ে যাওয়ার চেষ্টাকালে ধাওয়া করে তাকে আটক করে র‌্যাব। এসময় তার সাথে থাকা কালো রংয়ের ব্যাগ ও দেহ তল্লাশি করলে কোমরে থাকা একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, ৬ রাউন্ড তাজা গুলি এবং কালো রংয়ের ব্যাগের ভিতর থেকে ৭টি চাপাতি ও ৯টি চাকু উদ্ধার করে র‌্যাব।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী র‌্যাবকে জানায়, দীর্ঘদিন ধরে সে মাদক, অবৈধ অস্ত্র ব্যবসা ও সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত রয়েছে। গ্রেপ্তার জহিরুল আলম রাজু ফেনী জেলার ফুলগাজী উপজেলার বন্দুয়া দৌলতপুর গ্রামের আজম চৌধুরীর ছেলে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদ আরও জানান, আটককৃত ব্যাক্তির বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করে উদ্ধারকৃত অস্ত্রসহ আসামীকে ফুলগাজী থানায় হস্তান্তর করেছে র‌্যাব।

Sharing is caring!