ফুলগাজী প্রতিনিধি->>

ফুলগাজী উপজেলা ছাত্রলীগের আওতাধীন ছয়টি ইউনিয়নের ৬টি ইউনিটে আগামী এক বছরের জন্য ছাত্রলীগের কমিটি (আংশিক) ঘোষণা করা হয়েছে। শনিবার বিকেলে ফেনী জেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা ছয়টি ইউনিয়নের ছাত্রলীগের কমিটি (আংশিক) ঘোষণার সময় উপস্থিত ছিলেন ফেনী-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খাইরুল বাশার মজুমদার তপন, ফুলগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল আলিম, আনন্দপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন মজুমদার, জেলা ছাত্রলীগের সভাপতি এম সালাহ উদ্দিন ফিরোজ ও সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জজ, ফুলগাজী উপজেলা ছাত্রলীগের সভাপতি শামছুল হক ভূঞা রাশেদ ও সাধারণ সম্পাদক শামীম মজুমদার উপস্থিত ছিলেন।

ফুলগাজী উপজেলা ছাত্রলীগের সভাপতি সামছুল হক ভূঞা রাশেদ ও সাধারণ সম্পাদক শামিম হোসেন মজুমদার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, উপজেলা ৬ ইউনিয়নের ছাত্রলীগের (আংশিক) কমিটির সদস্যরা হলেন:

ফুলগাজী সদর ইউনিয়নে সভাপতি জাহিদুল ইসলাম ফাহিম, সহ-সভাপতি ইয়াকুব আলী, সাধারণ সম্পাদক জাহিদ হাসান রকি, সহ-সাধারণ সম্পাদক মিজানুর রহমান রনি হাজারি।
মুন্সির হাট ইউনিয়নে সভাপতি নোমান পাটোয়ারী, সহ-সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন পাটোয়ারী রিফাত ও সহ-সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন তারেক।
দরবারপুর ইউনিয়নে সভাপতি মো. শেখ ফরিদ, সহ-সভাপতি মুশফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক পদে সাজ্জাদ মজুমদার ও সহ-সাধারণ সম্পাদক মেহেরাজ হোসেন সিফাত।
আনন্দপুর ইউনিয়নে সভাপতি ফারুক হোসেন বাপ্পি, সহ-সভাপতি পদে মারুফ হোসেন, সাধারণ সম্পাদক রফিকুল হাসান রিফাত ও সহ-সাধারণ সম্পাদক মো. মারুফ উদ্দিন পাটোয়ারী।
আমজাদ হাট ইউনিয়নে সভাপতি জহিরুল ইসলাম নওশাদ, সহ-সভাপতি মনিরুজ্জামান নিলয়, সাধারণ সম্পাদক আজহারুল আলম মজুমদার ও সহ-সাধারণ সম্পাদক নাজমুল হক মজুমদার।
জিএমহাট ইউনিয়নে সভাপতি রেজদাত হোসেন তানিম, সহ-সভাপতি মো. মাহিদুল আলম ভূঞা, সাধারণ সম্পাদক রাশেদ কান্তি রায় ও সহ-সাধারণ সম্পাদক হায়দার আলী মামুন।

ফুলগাজী উপজেলা ছাত্রলীগের সভাপতি শামছুল হক ভূঞা রাশেদ জানান, ফুলগাজী উপজেলার ছাত্রলীগের আওতাধীন ৬ ইউনিয়ন ছাত্রলীগের এক বছর মেয়াদি কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

এদিকে জেলা ছাত্রলীগের সভাপতি এম সালাহ উদ্দিন ফিরোজ ও সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জজ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়; ফুলগাজী, সোনাগাজী ও দাগনভূঞা উপজেলা ছাত্রলীগের তিন নেতাকে ভারমুক্ত করে পূণাঙ্গ সভাপতি ও সম্পাদক করা হয়েছে।

Sharing is caring!