বিনোদন ডেস্ক->>

আবারও বিয়ে করলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। পাত্রী যুক্তরাষ্ট্রের নাগরিক শাম্মা দেওয়ান। তার জন্ম ও বেড়ে ওঠা আমেরিকাতেই। তার পৈত্রিক নিবাস ঢাকার লালমাটিয়ায়।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোরাঁয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। যেখানে দুই পরিবারের সদস্যরাসহ পাত্র-পাত্রীর নিকটজনরা উপস্থিত ছিলেন। বিয়ের পর ভক্ত ও সবার কাছে দোয়া চেয়েছেন অপূর্ব।

এর আগে গত রোববার (২৯ আগস্ট) উত্তরার বাসাতে অপূর্ব ও শাম্মার বাগদান সম্পন্ন হয়েছে।

এটি অপূর্বর তৃতীয় এবং শাম্মার দ্বিতীয় বিয়ে। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর অপূর্বর সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে শাম্মার। তারপরই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

এর আগে, গত বছর নাজিয়া হাসান অদিতির সঙ্গে ভেঙে যায় অপূর্বর দ্বিতীয় সংসার। ব্যক্তিগত কারণ দেখিয়ে দীর্ঘ ৯ বছরের সংসার জীবনের ইতি টানেন এই তারকা অভিনেতা। ২০২০ সালের ১৭ মার্চ করোনা মহামারির মধ্যে ফেসবুক পাতায় লিখে বিচ্ছেদের কথা জানান নাজিয়া হাসান অদিতি।

এছাড়া ২০১০ সালের ১৯ আগস্ট পালিয়ে গিয়ে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। যদিও এর পরের বছরের ফেব্রুয়ারিতেই ডিভোর্স হয়ে যায় তাদের। ওই বছরের ১৪ জুলাই অপূর্ব পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন।

এদিকে দ্বিতীয় স্ত্রী নাজিয়া হাসান অদিতির সঙ্গে টেলিভিশন নাটকের জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্বর বিচ্ছেদ হয় গত বছর। ডিভোর্সের দুই বছর পূর্ণ হওয়ার আগেই তারা দু’জনই নতুন জীবনসঙ্গী বেছে নিয়েছেন।

বৃহস্পতিবার (০২ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর একটি রেস্টুরেন্টে যুক্তরাষ্ট্র প্রবাসী শাম্মা দেওয়ানকে বিয়ে করতে যাচ্ছেন অপূর্ব। পারিবারিকভাবে এই বিয়ে হচ্ছে বলে অভিনেতা নিজেই তা জানিয়েছেন।

এদিকে অপূর্বের বিয়ের খবরের মাঝেই তার সাবেক স্ত্রী অদিতি জানিয়েছেন, চলতি বছর জানুয়ারিতে পারিবারিকভাবে তিনিও বিয়ে করেছেন।

এ প্রসঙ্গে অদিতি বলেন, ‘অপূর্বর সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদের এক বছরেরও বেশি সময় পর বিয়ে করেছি আমি। সেটা পারিবারিকভাবেই। অপূর্বর সঙ্গে ৬ মাস আলাদা থাকার পর ডিভোর্সের কাগজে আমি স্বাক্ষর করি। সেটা ২০১৯ সালের আগস্ট মাসে। আর আমরা ডিভোর্সের খবর প্রকাশ করি ২০২০ সালের মে মাসে। আমার দ্বিতীয় বিয়ের কাবিন হয় ২০২১ সালের জানুয়ারিতে। ’

অপূর্বর বিয়ের সংবাদ প্রকাশ্যে আসার পরই কেনো নিজের বিয়ে খবর জানালেন? এর উত্তরে অদিতি বলেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার নামে গুজব ছড়ানো হচ্ছে। আমি নাকি পরকীয়া করে বিয়ে করেছি। সেটা পরিষ্কার করতেই সংবাদটি জানালাম। ’

বুধবার (০১ সেপ্টেম্বর) অপূর্বর বিয়ের খবর প্রকাশ্যে আসতেই অদিতি ফেসবুকে লেখেন, ‘চার বছরের প্রেম সফল হলো, মাশাআল্লাহ্! শুভ কামনা। ’

অপূর্ব ও অদিতির ডিভোর্স হয়েছে দেড় বছর আগে। তাই ‘চার বছরের প্রেম’ মন্তব্যের মাধ্যমে অপূর্বর বিরুদ্ধে অদিতির পরোক্ষভাবে ‘পরকীয়া’ করার অভিযোগের যোগ খুঁজছেন অনেকে। তবে বেশ কয়েক ঘণ্টা পর অভিনেতার প্রাক্তন স্ত্রী পোস্টটি মুছে ফেলেন।

জানা গেছে, অদিতির বর্তমান স্বামীর নাম মাহবুব পারভেজ। তিনি কর্পোরেট অঙ্গনে চাকরি করেন।

অদিতি আরও জানান, বিচ্ছেদের প্রায় এক বছর পর পারভেজের সঙ্গে তার পরিচয় হয়। তার পরিবারও পারভেজকে ভীষণ পছন্দ করেন। সেই সুবাদেই তারা বিয়ে করেছেন।

Sharing is caring!