বিনোদন ডেস্ক->>

কলকাতার অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান মা হওয়ার আগে থেকেই তাকে নিয়ে নানা কথা হচ্ছিল। সন্তানের বাবার নাম প্রকাশ না করায় বেশ বিতর্কে পড়তে হয়েছে তাকে।

তবে নুসরাতের কোলে ফুটফুটে পুত্রসন্তান আসার পর তাকে শুভেচ্ছায় জানিয়েছেন অনেক তারকা। তাদের দলে রয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্রও।

শ্রীলেখা সদ্য মা হওয়া এই তারকার সাহসকেও সম্মান জানিয়েছেন। সামাজিক মাধ্যমে তিনি লেখেন, ‘রাজনৈতিক অবস্থান আলাদা হওয়ায় অনেক সময়েই নুসরাতকে নানা কারণে সমালোচনা করেছি। কিন্তু এবার নুসরাতের সাহসকে সম্মান জানাতে হয়। সমাজের সমস্ত নিয়মকে বুড়ো আঙুল দেখিয়ে মা হয়েছেন নুসরাত, তাও আবার বিনা কোনো বিয়েবন্ধনে! মা এবং সন্তানের জন্য অনেক শুভেচ্ছা। ’

তিনি আরও জানান, এছাড়া প্রেমিককে ভালোবেসে তার সন্তানকে গর্ভে ধারণ করা সাহসের। অনেকেই এটাকে স্বেচ্ছাচারিতা বলতে পারেন। কিন্তু শ্রীলেখার মতে, ‘নুসরাত যা করেছেন বেশ করেছেন’।

গত বৃহস্পতিবার (২৬ আগস্ট) কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন নুসরাত। তখন তার সঙ্গে ছিলেন ‘প্রেমিক’ যশ দাশগুপ্ত। রোববার (২৯ আগস্ট) এই অভিনেত্রীর হাসপাতাল থেকে বাসায় ফেরার কথা রয়েছে।

২০১৯ সালের ১৯ জুন ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে ঘর বাঁধেন নুসরাত জাহান। ২০২০ সালে হুট করে শোনা যায়, নিখিলের বাড়ি ছেড়ে নুসরাত রয়েছেন আলাদা। এরপর সামনে আসে যশের সঙ্গে নুসরাতের প্রেম করার বিষয়টি।

নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি ছড়িয়ে পড়লে নিখিল জানান, তিনি এই সন্তানের বাবা নন। পরে নিখিলের সঙ্গে বৈবাহিক সম্পর্কের কথা অস্বীকার করে নুসরাত বিবৃতি দিলে চারদিকে হইচই পড়ে যায়।

Sharing is caring!