সদর প্রতিনিধি->>

ফেনীর সাগর চন্দ্র দাস (১৯) নামে এক যুবক ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। সোমবার ফেনীর চীফ জুডিসয়াল ম্যাজিস্ট্রেট আদালতে কোর্ট এফিডেভিটের মাধ্যমে ধর্মান্তরিত হয়ে মুসলমান হয়েছেন। ইসলাম ধর্ম গ্রহণ করার পর তিনি তার নাম রাখেন মো. আশরাফুর রহমান সাব্বির।

সাব্বির কাজিরবাগ ইউনিয়নের রুহিতিয়া গ্রামের বাসিন্দা। তিনি ফুলগাজি সরকারি কলেজে অধ্যায়নরত আছেন।

সাগর চন্দ্র দাস ওরফে মো. আশরাফুর রহমান সাব্বির জানান, গত রমজান মাস থেকেই তিনি ইসলাম ধর্মের প্রতি আকৃষ্ট হয়। ইসলামের প্রতি তার মায়া মমতা জাগায় তিনি ধর্মান্তরিত হয়ে ইসলাম ধর্ম গ্রহণ করেন। ধর্মান্তরিত হওয়ার পর নামাজ ও রোজা রাখা শুরু করেছেন।

এদিকে একটি চক্র সাগর চন্দ্র দাস ওরফে মো. আশরাফুর রহমান সাব্বিরকে নিয়ে এলাকায় নানা রকমের মন্তব্য করলে পুলিশ প্রাথমিক তদন্ত করেন। এক পর্যায়ে রোববার রাতে সাগর চন্দ্র দাস ওরফে মো. আশরাফুর রহমান সাব্বিরকে উদ্ধার করে পুলিশ। পরবর্তীতে সোমবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করে পুলিশ।

সাগর চন্দ্র দাস ওরফে মো. আশরাফুর রহমান সাব্বির সোমবার আদালতে স্ব-ইচ্ছায় ইসলাম ধর্ম গ্রহণ করেছেন বলে স্বীকারোক্তি প্রদান করেন। পরে আদালত তাকে তার ইচ্ছের প্রতিফলনসরূপ রায় প্রদান করেন এবং সকল প্রকার আইনি সহায়তা প্রদান করে তাকে তার পছন্দের গন্তব্যে পৌঁছে দেন।

মো. আশরাফুর রহমান সাব্বির তাঁর নতুন জীবনে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

Sharing is caring!