শহর প্রতিনিধি->>

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী উপলক্ষে ফেনীতে দেড়শ’ খেলোয়াড়ের মাঝে ক্রিড়া সংস্থার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার বিকেলে শহরের ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে ১৫০ জন খেলোয়াড়ের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান।

ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. রবিউল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুদুর রহমান।

জেলা ক্রীড়া সংস্থার কোষাধক্ষ্য দেলোয়ার হোসেন ডালিমের সঞ্চালনায় জেলা ক্রীড়া সংস্থার সহ—সভাপতি মহিনুর জাহান লাবনী, মো. মুজিবুল হক রিপনসহ ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আমির হোসেন বাহার জানান, করোনা পরিস্থিতি বিবেচনা করে ১৫০ জন খেলোয়াডকে উপহার প্রদান করা হয়। উপহারের প্রতি প্যাকেটে ১০ কেজি চাল, এক কেজি করে চিনি, ডাল, লবন ও সয়াবিন তৈল রয়েছে।

অনুষ্ঠানে জেলা প্রশাসনের উদ্ধর্তন কর্মকর্তা, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী পরিষদের সদস্যসহ খেলোয়াড়বৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ১৯৩০ সালের ৮ আগস্ট গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব। বঙ্গবন্ধুর সহধর্মিণী হিসেবে দীর্ঘকাল তাঁর পাশে থেকে মানবকল্যাণ ও রাজনীতির শিক্ষা লাভ করেছিলেন শেখ ফজিলাতুন নেছা মুজিব। তিনি হয়ে উঠেছিলেন বিদুষী ও প্রজ্ঞাবান নারী। বঙ্গবন্ধুর সমগ্র রাজনৈতিক জীবনে ছায়ার মতো অনুসরণ করে তাঁর প্রতিটি রাজনৈতিক কর্মকাণ্ডে অফুরান প্রেরণার উৎস হয়েছিলেন তিনি। ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতে জাতির পিতার খুনিদের হাতে তিনি নির্মমভাবে নিহত হন।

Sharing is caring!