শহর প্রতিনিধি->>

ফেনীতে ইয়াবাসহ এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। শুক্রবার বিকেলে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনীর মোহাম্মদ আলী বাজার সামনে থেকে ৩৯৫ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা মো. হান্নানকে (৪৫) আটক করেছে র‌্যাব।

আটককৃত মো. হান্নান কুমিল্লা জেলার সদর দক্ষিন থানার তাড়াপুর বাটপাড়া এলাকার ধন মিয়ার ছেলে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, উপ-পরিচালক, স্কোয়াড্রন লীডার আব্দুল্লাহ আল জাবের ইমরান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা বিকেলে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনীর মোহাম্মদ আলী বাজার এলাকায় অভিযান চালায়। এসময় বাইসাইকেল যোগে মাদক দ্রব্য ইয়াবা বহন করে ফেনী শহরে আসার পথে একটি বাইসাইকেলকে থামানোর সংকেত দেয় র‌্যাব। বাইসাইকেলটি না থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে মাদক বিক্রেতা মো. হান্নানকে আটক করে। এসময় তার পকেটে থাকা ৩৯৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে র‌্যাব। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১ লাখ ১৮ হাজার টাকা।

আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে র‌্যাবকে জানায়, দীর্ঘদিন ধরে সে সুকৌশলে কুমিল্লা এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ফেনী জেলার বিভিন্ন মাদক বিক্রেতা ও মাদক সেবনকারীদের কাছে বিক্রয় করে আসছিলো।

র‌্যাব আরো জানায়, আটককৃত ব্যাক্তি ও উদ্ধারকৃত মাদক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Sharing is caring!