সোনাগাজী প্রতিনিধি->>

সোনাগাজীতে একটি মোবাইল দোকান থেকে চুরি হওয়া ৬টি মোবাইল সেটসহ দুই চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের বিভিন্ন স্থান থেকে মোবাইল চোর দাউদুল ইসলাম (১৫) ও জিয়াউর রহমানকে (৩৫) গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেফতারকৃত দাউদুল ইসলাম সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের দক্ষিণ পশ্চিম চরচান্দিয়া গ্রামের সুফিয়ানের লেলে (১৫) ও জিয়াউর রহমান একই গ্রামের আবু তাহেরের ছেলে।

পুলিশ জানায়, গত ৫ জুলাই রাতে সোনাগাজী পৌরসভাস্থ উত্তর চরচান্দিয়া এলাকার ইলিয়াছ ইলেকট্রনিক্স এন্ড কসমেটিকস দোকানের শার্টারের তালা কেটে দাউদুল ইলাম ও জিয়াউর রহমান দোকানে প্রবেশ করে। এসময় কোদানে থাকা Poco m3, Huawei y6s, Walton primo r6 max, Infinix hot 10 play, Symphony z40 Ges, Poco x3 সহ ৬টি মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। এঘটনায় ক্ষতিগ্রস্থ ব্যবস্থায়ী থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ তদন্ত শুরু করে। একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে চরচান্দিয়া ইউনিয়নের বিভিন্ন স্থান থেকে মোবাইল চোর দাউদুল ইসলাম ও জিয়াউর রহমানকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় আসামীদের বসত ঘরের আলমারিতে লুকিয়ে ৬টি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।

পুলিশ আরও জানায়, চুরির ঘটনায় ব্যবহৃত ব্যাগ, তালা কাটার করাত, ঘটনার সময় পরিহিত লুঙ্গি (ভিডিও ফুটেজ অনুসারে) এবং বাই সাইকেল (যে সাইকেলে করে এসেছিল) জব্দ করা হয়।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সাজেদুল ইসলাম জানান, মোবাইল সেট উদ্ধার ও চোর আটকের ঘটনায় ৪৬১/৩৮০ ধারায় থানায় আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় শুক্রবার তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

Sharing is caring!