দাগনভূঞা প্রতিনিধি->>
২৪ ঘন্টার মধ্যেই ফেনীর দাগনভূঞায় মাতুভূঞা ইউনিয়নে প্রধানমন্ত্রীর উপহারের ঘরগুলোর সমস্যা সমাধান করলেন উপজেলা প্রশাসন।পরবর্তীতে আজ সোমবার বিকেলে জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান মাতুভূঞা ইউনিয়নের উপহারের ঘরগুলো পরিদর্শনে আসেন। এর আগে গতকাল রোববার (১১ জুলাই) প্রধানমন্ত্রীর উপহার হিসেবে পাওয়া ঘরগুলোর নানান সমস্যা নিয়ে সুবিধাভোগী দুই নারী অনলাইন নিউজ পোর্টাল প্রথম ফেনীতে ভিডিও সাক্ষাৎকার দেন। ভিডিও সাক্ষাৎকারটি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশের ২৪ ঘন্টার মধ্যে দাগনভূঞা উপজেলা প্রশাসন তাদের সকল সমস্যার সমাধান করেন।
দাগনভূঞা উপজেলা নির্বাহি কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়া জানান,গত ১১ জুলাই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করা হয়,যেখানে মাতুভূঞা ইউনিয়নের মোমারিজপুর গ্রামে মুজিববর্ষ উপলক্ষে নির্মিত ঘরে বসবাসরত উপকারভোগীদের সমস্যা তুলে ধরা হয়।এর প্রেক্ষিতে আজ ১২ জুলাই সোমবার সকাল ১০ ঘটিকায় স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বার,পিআইও ও জনস্বাস্থ্য কার্যালয়ের প্রতিনিধি নিয়ে ঘরগুলো পরিদর্শন করা হয়।পরিদর্শনকালে ঘরগুলোতে পরিলক্ষিত ছোটখাটো ত্রুটিসমূহ(প্লাস্টারে ফাটল,টিনের পেরেক গাঁথার জায়গাটি বড় হওয়া, নলকূপে পানি না উঠা) তাৎক্ষণিকভাবে সংস্কারের ব্যবস্থা গ্রহণ করা হয়।

পরবর্তীতে বিকাল সাড়ে পাঁচটায় ফেনী জেলার সুযোগ্য জেলা প্রশাসক মহোদয় বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মহোদয়, সহকারী কমিশনার (ভূমি),প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা,ইউপি চেয়ারম্যান,মেম্বারসহ ঘরগুলো পরিদর্শন করে উপকারভোগীদের সাথে কথা বলেন,তাদের সার্বিক বিষয়ে খোঁজখবর নেন এবং প্রকল্প সংশ্লিষ্টদের বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেন।

Sharing is caring!