বিনোদন ডেস্ক->>

ক্লোজআপ ওয়ান তারকা সাজিয়া সুলতানা পুতুল। করোনার কারণে মধ্যে বিরতি নিয়ে আবার কাজ শুরু করেছেন। স্টেজ শো বন্ধ থাকলেও পুতুল ব্যস্ত রয়েছেন নতুন গান রেকর্ডিং এবং টিভি অনুষ্ঠান নিয়ে। সব মিলিয়ে কি অবস্থা? কেমন চলছে দিনকাল? পুতুল বলেন, বেশ ভালো চলছে। করোনা মহামারীর ভেতরও সচেতনভাবে কাজ চালিয়ে যাচ্ছি। ব্যস্ততা কি নিয়ে? এ গায়িকা বলেন, যদিও স্টেজ শো বন্ধ রয়েছে। তবে রেকর্ডিংয়ে ব্যস্ততা যাচ্ছে। সামনেই ঈদ।

বিভিন্ন চ্যানেলের ঈদের অনুষ্ঠানের কাজ চলছে। কদিন আগেই ‘গানবাড়ি’ নামে রেকর্ডিং স্টুডিও গড়েছেন। সেখানকার কাজ কেমন চলছে? পুতুল বলেন, দুর্দান্ত চলছে। নিয়মিতই স্টুডিওবন্দী হয়ে কাজ চলছে। আসলে স্টুডিওটি আমি ও আমার স্বামী সৈয়দ রেজা আলী মিলেই করেছি। রেজা যেহুতু একজন সংগীত পরিচালক ও মিউজিশিয়ান তাই একসঙ্গে মিলেই পরিকল্পনা করেছি। এটি আমাদের সপ্নের একটি জায়গা। আমরা এখন অনেকটা সময়ই এখানে নতুন নতুন গান তৈরিতে পার করছি।

এরমধ্যে ‘সাদা কাগজে’ শিরোনামের একটি গানের কাজ শেষ করেছি। এর কথা ও সুর করেছেন আশীষ দেবরায়। আর সংগীতায়োজন করেছে রেজা। আর গানটির ভিডিও পরিচালনা করছেন ইয়ামিন এলান। এর ভিডিওতে আমাকে ও রেজাকে দেখা যাবে। আর কাজের কি অবস্থা? পুতুল বলেন, এখন বেশ কিছু কাজ করছি। রেজা আমার জন্য কয়েকটি গান তৈরি করে রেখেছে। সেগুলোতে কণ্ঠ দেবো এক এক করে।

তাছাড়া আমার ‘পুতুল গান’ অ্যালবামের কাজও শুরু করবো দ্রুতই। আরো কয়েকটি গান তৈরি হয়ে আছে। সেগুলো প্রকাশ হবে সামনে। স্টেজ শো বন্ধ দীর্ঘদিন ধরে। এটি শিল্পীদের ক্ষেত্রে কেমন প্রভাব ফেলছে মনে হয়?

এ গায়িকা বলেন, শিল্পীরা ব্যাপক আর্থিক ক্ষতির মুখে পড়েছে। এটা বলার অপেক্ষা রাখে না। তাছাড়া দীর্ঘ মেয়াদে হয়ে গেছে ব্যাপারটা। আমরা শিল্পী-মিউজিশিয়ানরা অনিশ্চয়তার মুখে পড়ে গেছি। দোয়া করি এ অবস্থা থেকে যেন মুক্তি হতে পারি আমরা।

Sharing is caring!