শহর প্রতিনিধি->>

ফেনী জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. ওয়াহিদুজজামানকে বদলি জনিত কারণে বিদায় সম্মাননা দিয়েছে ফেনী জেলা ক্রীড়া সংস্থা। শনিবার দুপুরে ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়ামের মিলনায়তন কক্ষে আয়োজিত বিদায় সম্মাননায় সভাপতিত্ব করেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. গোলাম জাকারিয়া ও জেলা ক্রীড়া অফিসার হারুন অর রশিদ।

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামানকে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও উপহার সামগ্রী প্রদান করা হয়।

জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান তার বক্তব্যে ক্রীড়া সংস্কার সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। তাঁর দায়িত্বকালীন সময়ে তিনি ভাষা শহীদ সালাম স্টেডিয়াম ও ক্রীড়া সংস্থার যেসব উন্নয়ন করেছেন তা তুলে ধরেণ।

বিদায় সম্মাননায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি মহিনুর জাহান লাভনী ও গোলাম রাব্বানী, যুগ্ম সম্পাদক শুসেন চন্দ্র শীল ও সাহেদ উদ্দিন মিল্লাত, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি জায়লষ্কর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম. মামুনুর রশিদ মিলন, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ডালিম, জেলা ক্রীড়া সংস্থার সদস্য হারুন উর রশীদ মজুমদার, আজম চৌধুরী, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজীব, হারুন উর রশিদ, আবদুল মোতালেব হুমায়ুন, জহির উদ্দিন মাহমুদ চৌধুরী মুকুট, আবুল হাশেম, দীপক চন্দ্র নাথ, আজম চৌধুরী, নুরুল আফছার কবির শাহাজাদা, আশ্রাফুল আনোয়ার শিমুল, তৌহিদুল ইসলাম তুহিন প্রমুখ।

Sharing is caring!