ক্রীড়া প্রতিবেদক->>

ফেনীতে এশিয়ান ফুটবল কনফাডেরেশন (এএফসি) ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে গ্রাসরুট ডে পালিত হয়েছে। শনিবার সকালে ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়ামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সনদ প্রদান করেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামানের সভাপতিত্বে বিশেষে অতিথি ছিলেন পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. গোলাম জাকারিয়া, পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, যুগ্ম সম্পাদক শুসেন চন্দ্র শীল, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মামুনুর রশিদ মিলন।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও ফেনী জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় জেলার দুইশত জন তৃণমূল পর্যায়ের খেলোয়াড়দের কোচিং তত্ত্বাবধানে রয়েছেন বাফুফে কোচ দীপক চন্দ্র নাথ।

সারাদেশের মধ্যে ফেনী, মাদারীপুর ও নীলফামারী জেলায় তৃণমূলের খেলোয়াড়দের নিয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত হচ্ছে। ফেনীতে ৮ থেকে ১১ বছর বয়সী ৫০ জন, ১২ থেকে ১৪ বছর বয়সী ৫০ জন, ১৫ থেকে ১৭ বছর বয়সী ৫০ জন ও ১৮ বছরের উর্ধ্বে ৫০ জন মোট ২০০ জন শিক্ষার্থীদের ছয় মাসের প্রশিক্ষণ শেষে সনদপত্র বিতরণ করা হয়েছে।

বাফুফে কোচ দীপক চন্দ্র নাথ জানান, ১৫ থেকে ১৭ বছর বয়সী ও ১৮ বছরের উর্ধ্বে ছেলে এবং ৮ থেকে ১৪ বছর বয়সী মেয়েদের প্রতি সপ্তাহের শনি, সোম ও বুধবার, ৮ থেকে ১১ বছর বয়সী ও ১২ থেকে ১৪ বছর বয়সী ছেলে এবং ১৫ বছরের উর্ধ্বে মেয়েদের প্রতি সপ্তাহের রবি, মঙ্গল ও বৃহস্পতিবার প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে। জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২০০ শিক্ষার্থীদের মাঝে প্রশিক্ষণ প্রদান কার্যক্রম চলমান থাকবে।

সনদ পত্র বিতরণ অনুষ্ঠানে জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ডালিম, জেলা ক্রীড়া সংস্থার সদস্য চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজীব, হারুন উর রশিদ, আবদুল মোতালেব হুমায়ুন, জহির উদ্দিন চৌধুরী মুকুট, আবুল হাশেম, দীপক চন্দ্র নাথ, আজম চৌধুরী, তৌহিদুল ইসলাম তুহিন প্রমুখ উপস্থিত ছিলেন।

Sharing is caring!