শহর প্রতিনিধি->>

ফেনী শহরের ভাষা শহীদ সালাম স্টেডিয়াম গ্যালারীর দোকান ও দ্বিতল ভবন উদ্বোধন করা হয়েছে। শনিবার সকালে প্রধান অতিথি থেকে ফিতা কেটে স্টেডিয়াম গ্যালারীর দোকান ও দ্বিতল ভবন উদ্বোধন করেন ফেনী-২ আসনের সাংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

জেলা প্রশাসক ও ফেনী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. ওয়াহিদুজজামানের সভাপতিত্বে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি খোন্দকার নুরুন্নবী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. গোলাম জাকারিয়া, পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, জেলা ক্রীড়া অফিসার হারুন অর রশিদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, সহ-সভাপতি মহিনুর জাহান লাভনী ও গোলাম রাব্বানী, যুগ্ম সম্পাদক শুসেন চন্দ্র শীল ও সাহেদ উদ্দিন মিল্লাত, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মামুনুর রশিদ মিলন, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ডালিম।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার জানান, ফেনী জেলা ক্রীড়া সংস্থার অর্থায়নে এক কোটি ৯৯ লাখ টাকা ব্যয়ে গ্যালারীর দোকান ও দ্বিতল ভবন নির্মান করা হয়েছে। স্টেডিয়াম মার্কেটের ৩৯টি দোকান রয়েছে। ইতোমধ্যে ৩১টি দোকানঘর ভাড়াটিয়াদের মাঝে বুঝিয়ে দেয়া হয়েছে।

উদ্বোধনের সময় জেলা ক্রীড়া সংস্থার সদস্য হারুন উর রশীদ মজুমদার, আজম চৌধুরী, চৌধুরী আহমেদ রিয়াদ আজিজ রাজীব, হারুন উর রশিদ, আবদুল মোতালেব হুমায়ুন, জহির উদ্দিন মাহমুদ চৌধুরী মুকুট, আবুল হাশেম, দীপক চন্দ্র নাথ, আজম চৌধুরী, নুরুল আফছার কবির শাহাজাদা, আশ্রাফুল আনোয়ার শিমুল, তৌহিদুল ইসলাম তুহিন প্রমুখ উপস্থিত ছিলেন ।

Sharing is caring!