ক্রীড়া প্রতিবেদক->>

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট অনুর্ধ্ব-১৭ এর জেলা পর্যয়ের ফাইনাল ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সোমবার বিকেলে ফেনী ভাষা শহীদ আবদুস সালাম ষ্টেডিয়ামে ফাইনাল খেলায় বালক গ্রুপে ফেনী পৌরসভা ও বালিকা গ্রুপে ফেনী সদর উপজেলা দল চ্যাম্পিয়ন হয়েছে।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান। জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মামুনুরশিদ মিলনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. গোলাম জাকারিয়া, ফেনী পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, জেলা ক্রীড়া অফিসার হারুন অর রশিদ।

এর আগে ভাষা শহীদ আবদুস সালাম ষ্টেডিয়ামে ফাইনাল খেলায় মুখোমুখি হয় ফেনী সদর উপজেলা বালিকা দল ও দাগণভূঞা উপজেলা বালিকা দল এবং ফেনী পৌরসভা বালক দল ও পরশুরাম উপজেলা বালক দল।

বালিকদের খেলার নির্দিষ্ট সময় কোন গোল না হওয়ায় খেলা ট্রাই বেকারে গড়ায়। ট্রাই বেকারে ফেনী সদর উপজেলা ৪-০ জয় লাভ করে জেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হয় ফেনী সদর উপজেলার ফাতেমা আক্তার কলি এবং ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় দাগণভূঞা উপজেলার ফাতেমা আক্তার।

অপরদিকে বালকদের খেলায় ফেনী পৌরসভা ২-০ গোলে জয় লাভ করে জেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ফেনী পৌরসভা দলের তামিম হোসেন অনিক এবং ছাগলনাইয়া উপজেলা দলের আরমান হোসেন সর্বোচ্চ গোল দাতা নির্বাচিত হয়। ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় ছাগলনাইয়া দলের মো. ইয়াছিন।

জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন ডালিমের সঞ্চালনায় পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে ফেনী জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ এবং জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য বৃন্দসহ বিপুল সংখ্যক ক্রীড়ামোদি দর্শক উপস্থিত ছিলেন।

Sharing is caring!