দাগনভূঞা প্রতিনিধি->>

দাগনভূঞার জায়লস্করে জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গ্রামীন জনগোষ্ঠীর উন্নয়নে প্রচার কার্যক্রম ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে অবহিতকরন এবং সামাজিক সমস্যা রোধে করনীয় নিয়ে শনিবার উপজেলার জায়লস্কর ইউনিয়নের বারাহিগোবিন্দ গ্রামে জেলা তথ্য অফিসের আয়োজিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা তথ্য অফিসার রেজাউল রাব্বি মনির।

দক্ষিন বারাহি গোবিন্দ এসএ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের স্থানীয় ইউপি সদস্য জসিম উদ্দিনের সভাপতিত্বে মহিলা সমাবেশ বিশেষ ছিলেন জেলা পরিষদ সদস্য ছালেহ আহাম্মদ হায়দার। বারাহিগুনী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মুহাম্মদ মোশাররফ হোছাইনের সঞ্চালনায় বক্তব্য রাখেন আবদুল মোতালেব শাহীন ও নারী ইউপি সদস্য নুর নাহার। সমাবেশে বিভিন্ন স্তরের মহিলারা উপস্থিত ছিলেন।

এদিকে একই দিন বিকেলে করোনা ভাইরাস, নারী নির্যাতন, বাল্য বিবাহ ও মাদককে না বলা, কুসংস্কার থেকে দূরে থাকা, টিকা গ্রহণ ইত্যাদি বিষয়ে সচেতনতামূলক এক উঠান বৈঠক করে জেলা তথ্য অফিস। জায়লস্কর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মাজার বাড়িতে উঠান বৈঠকে প্রধান অতিথি ছিলেন জেলা তথ্য অফিসার রেজাউল রাব্বি মনির। সংরক্ষিত মহিলা ইউপি সদস্য জান্নাতুল ফেরদৌসের সভাপতিত্ব বিশেষ অতিথি ছিলেন ৭নং ইউপি সদস্য মো. ওমর ফারুক হাজারী।

উঠান বৈঠকে স্থানীয় নারী-পুরুষসহ এলাকার বিভিন্ন শ্রেণির মানুষ উপস্থিত ছিলেন।

Sharing is caring!