শহর প্রতিনিধি->>

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের সদ্য ঘোষিত সোনাগাজী উপজেলা ও পৌর কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পদবঞ্চিতরা। বৃহস্পতিবার বিকেলে ফেনী শহরের প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বড় মসজিদের সামনে গিয়ে শেষ হয়।

মিছিলে সোনাগাজী উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক পদে বায়োডাটা জমাদানকারী উপজেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি ও জেলা ছাত্রদলের সাবেক সদস্য মোজাম্মেল হোসেন মাসুদ, সদস্য সচিব পদে বায়োডাটা জমাদানকারী বক্তারমুন্সী কলেজ ছাত্রদলের সাবেক নেতা আবু সায়েদ সেলিম, সোনাগাজী পৌর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক পদে বায়োডাটা জমাদানকারী মাঈন উদ্দিন আহম্মেদ, সদস্য সচিব পদে বায়োডাটা জমাদানকারী সাবেক ছাত্রদল নেতা আমির হোসেন সুমন, উপজেলা যুবদলের সাবেক নেতা ওমর ফারুক, মো. নুর করিম ও সাজেদুল ইসলাম নিশান প্রমুখ ‍উপস্থিত ছিলেন।

মিছিল শেষে সমাবেশকারীরা বলেন, ঘোষিত সোনাগাজী উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবকদলের কমিটিতে তৃণমূলের মতামতকে উপেক্ষা করা হয়েছে এবং দলের জন্য নিবেদিত, ত্যাগী ও রাজপথে সক্রিয় থেকে মামলা-হামলার শিকার নেতাকর্মীদের বাদ দিয়ে সুবিধাভোগী ও প্রবাসীদের পদে রেখে নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। তাই তারা ঘোষিত উক্ত কমিটি অবিলম্বে বাতিলের দাবী জানান বক্তারা।

প্রসঙ্গত, গত সোমবার জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের আবু বকর ছিদ্দিক মারুফকে আহবায়ক ও আবুল মঞ্জুর সবুজকে সদস্য সচিব করে ৩১ সদস্য বিশিষ্ট সোনাগাজী উপজেলা কমিটি ও লোকমান হোসেন নেওয়াজ ভূইয়াকে আহবায়ক ও মো. সালাহ উদ্দিনকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট সোনাগাজী পৌর কমিটি ঘোষনা করা হয়।

Sharing is caring!