ছাগলনাইয়া প্রতিনিধি->>

ছাগলনাইয়ায় বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত তিন আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে এক বছরের বিনাশ্রম কারাদন্ড ও ১০ লাখ টাকার অর্থদন্ডে দন্ডিত সাজাপ্রাপ্ত আসামী মো. মোস্তাফিজুর রহমানকে দক্ষিণ মন্দিয়া গ্রাম থেকে, ৮ মাসের সশ্রম কারাদন্ড ও ২ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত সাজাপ্রাপ্ত আসামী মো. আজাদকে দক্ষিণ সতর গ্রাম থেকে ও ৩ মাসের সাজাপ্রাপ্ত আসামী কবির আহাম্মদকে কৈয়ারা গ্রাম থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ জানায়, সিআর মামলার এক বছরের বিনাশ্রম কারাদন্ড ও ১০ লাখ টাকার অর্থদন্ডে দন্ডিত সাজাপ্রাপ্ত আসামী মো. মোস্তাফিজুর রহমান দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। তিনি এলাকায় অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে উপজেলা দক্ষিণ মন্দিয়া গ্রামে অভিযান চালিয়ে থেকে মোস্তাফিজুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে দক্ষিণ মন্দিয়া গ্রামের হাকিম আলী মুন্সী বাড়ীর হাজী ফজলুর রহমানের ছেলে।

এদিকে ৮ মাসের সশ্রম কারাদন্ড ও ২ হাজার টাকা অর্থদন্ডে দন্ডিত সাজাপ্রাপ্ত আসামী মো. আজাদকে ধরতে পুলিশের একটি দল দক্ষিণ সতর গ্রামে অভিযান চালঅয়। এসময় দক্ষিণ সতর গ্রামের মিঝি বাড়ী থেকে আজাদকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে ওই বাড়ির আবদুল মুনাফের ছেলে।

অপরদিকে সিআর মামলার ৩ মাসের সাজাপ্রাপ্ত আসামী কবির আহাম্মদকে কৈয়ারা গ্রামের কনু মিয়া চৌধুরী বাড়ী থেকে গ্রেপ্তার করেছে পুলিশের একটি দল। কবির আহাম্মদ ওই বাড়ির আলী হোসেনের ছেলে।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহীদুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃতদের বুধবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!