ছাগলনাইয়া প্রতিনিধি->>

ছাগলনাইয়ায় মাদকসহ ওয়ারেন্টভূক্ত চার আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুটি মাদক মামলার ওয়ারেন্টভূক্ত আসামী মো. একরামূল হক ওরফে ডাইল একরাম (৩৫), জিআর গ্রেপ্তারী পরোয়ানা ভূক্ত আসামী আনোয়ার হোসেন সোহাগ (২৪), সুজন ও মো. হেলাল উদ্দিন রিজভীকে (৩৪) গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে পুলিশের একাধিক দল উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চলায়। এসময় দুটি মাদক মামলার জিআর গ্রেপ্তারী পরোয়ানাভূক্ত আসামী মো. একরামূল হক ওরফে ডাইল একরামকে (৩৫) উপজেলার উত্তর ছয়ঘরিয়া গ্রাম থেকে গ্রেপ্তার করে পুলিশ। সে উত্তর ছয়ঘরিয়া গ্রামের আসলাম মিয়ার বাড়ী নুরুল ইসলামের ছেলে।

একটি পুলিশের অপর একটি দল উপজেলার কৈয়ারা গ্রামে অভিযান চালিয়ে জিআর গ্রেপ্তারী পরোয়ানাভূক্ত আসামী আনোয়ার হোসেন সোহাগকে (২৪) গ্রেপ্তার করে। সোহাগ দারোগারহাট কৈয়ারা গ্রামের দীঘীর পাড় এলাকার আবু সৈয়দের ছেলে। এছাড়া একই রাতে পূর্ব পাঠানগড় থেকে জিআর গ্রেপ্তারী পরোয়ানাভূক্ত আসামী সুজনকে গ্রেপ্তার করে পুলিশ। সুজন উপজেলার পূর্ব পাঠানগড় গ্রামের দুলা হাজী মজুমদার বাড়ীর জয়নাল আবেদীন ওরফে জানু মিয়ার ছেলে।

অপরদিকে একই রাতে উপজেলার দক্ষিণ যশপুর গ্রাম থেকে অভিযান চালিয়ে জিআর গ্রেপ্তারী পরোয়ানাভূক্ত আসামী মো. হেলাল উদ্দিন রিজভীকে (৩৪) গ্রেপ্তার করেছে পুলিশ। রিজভী উপজেলার দক্ষিণ যশপুর গ্রামের মজুমদার বাড়ীর আবুল কাশেমের ছেলে।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহীদুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃতদের বুধবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!