শহর প্রতিনিধি->>

ফেনীতে চার মাদকসেবীর কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। শহরের পুরাতন জেল রোড ও কলেজ রোডে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মহিম উদ্দিন আরমান (২১), আবদুল হাই (৫৫), রাসেল মোল্লা (৩০) ও সালেহ আহমেদ সুজনকে (২১) কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও জেলা প্রশাসনের সহকারী কমিশনার এনএম আবদুল্লাহ আল মামুন।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্র জানায়, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদে ভিত্তিতে সোমবার বিকালে শহরের পুরাতন জেল রোড ও কলেজ রোডে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এসময় ফেনী শহরের খাজুরিয়া এলাকার হেলাল মোল্লার ছেলে রাসেল মোল্লা, পশ্চিম দেবীপুর এলাকার রুহুল আমিনের ছেলে সালেহ আহমেদ সুজন, দাগনভূঞা উপজেলার নয়নপুর গ্রামের হজল আমিনের ছেলে মহিম উদ্দিন আরমান ও সমাসপুর গ্রামের আবদুর রহমানের ছেলে আবদুল হাইকে আটক করা হয়। অভিযানে প্রত্যেক মাদকসেবীর কাছ থেকে ৩শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃতরা বিচারকের কাছে নিজেদের দোষ স্বীকার করলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও জেলা প্রশাসনের সহকারী কমিশনার এনএম আবদুল্লাহ আল মামুন আটককৃতদের প্রত্যেককে ১৪ দিন করে কারাদন্ডাদেশ প্রদান করেন।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক অমর কুমার সেন জানান, কারাদন্ডপ্রাপ্তদের পরে ফেনী জেলা কারাগারে প্রেরণ করা হয়।

অভিযানে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Sharing is caring!