পরশুরাম প্রতিনিধি->>

পরশুরামে অপহরণের ১৯ দিন পর চাঁদপুর থেকে অপহৃত তরুণীকে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় অপহরণকারী রেজাউল করিম রেজাকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার চাঁদপুর জেলার ফরিদপুর থানাধীন এলাকার একটি বাড়ি থেকে অপহৃত তরুণী ও অপহরণকারী গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানায়, গত মার্চ মাসের ১৭ তারিখ পরশুরাম থেকে এক তরুণী অপহৃত হয়। ওই ঘটনায় অপহৃতের স্বজনরা পরশুরাম মডেল থানার নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সালের সংশোধনী ২০০৩ এর ৭/৩০ ধারায় মামলা (মামলা নং-০৯, তারিখ-১৭/০৪/২০২১) দায়ের করে। চাঞ্চল্যকর অপহরণ মামলাটি শুরুতে পরশুরাম মডেল থানা পুলিশ তদন্ত করলেও পরে জেলা গোয়েন্দা পুলিশকে মামলার তদন্তভার দেন পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. সাইফুল ইসলাম ভূঁইয়া জানান, অপহরণ মামলার তদন্তভার পেয়ে তথ্যপ্রযুক্তির সহায়তায় অপহরণকারী অবস্থান নিশ্চিক করে অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। শনিবার ভোরে চাঁদপুর জেলার ফরিদপুর থানাধীন এলাকার একটি বাড়ি থেকে অপহৃত তরুণীকে উদ্ধার করে পুলিশ। এসময় অপহরণকারী রেজাউল করিম রেজাকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার রেজাউল করিম রেজা ফেনীর পরশুরাম উপজেলার উত্তর কোলাপাড়া গ্রামের কাশেম আমিনের বাড়ীর আব্দুল রসুলের ছেলে। শনিবার রাতে আসামী ও উদ্ধারকৃত তরুণীকে পরশুরাম মডেল থানায় হস্তান্তর করেছে ডিবি।

Sharing is caring!