পরশুরাম ও ফুলগাজী প্রতিনিধি->>

পরশুরামে গাঁজা ও ইয়াবাসহ মাদক বিক্রেতা মো. জসিম উদ্দিনকে (৩৭) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার মধ্যরাতে উপজেলার বাউরখুমা গ্রামের হনালু বাগান জসিমের বাড়ীর পাশ থেকে দু’শত গ্রাম গাঁজা ও ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মো. জসিম উদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ। অপরদিকে মাদক বিক্রেতা মো. ইব্রাহিমকে (৩৭) ফের গ্রেপ্তার করেছে পুলিশ। ফুলগাজী উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের উওর শ্রীপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে উপজেলার বাউরখুমা গ্রামের হনালু বাগান জসিমের বাড়ীর পাশ থেকে অভিযান চালিয়ে দু’শত গ্রাম গাঁজা ও ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মো. জসিম উদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তার জসিম বাউরখুমা গ্রামের নজরুল ইসলামের ছেলে। মাদকসহ গ্রেপ্তারের ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মু. খালেদ হোসেন জানান, গাঁজা ও ইয়াবাসহ গ্রেপ্তার মো. জসিম উদ্দিনের বিরুদ্ধে থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। বুধবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এদিকে ফুলগাজী থানায় জিআর পরোয়ানাভুক্ত পলাতক আসামী মো. ইব্রাহিমকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার মো. ইব্রাহিম উত্তর শ্রীপুর গ্রামের মো. মোস্তফার ছেলে।

ফুলগাজী থানার অফিসার ইনচার্জ (ওসি) এএনএম নুরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফুলগাজী থানার জিআর-১৯২/১৯ ও জিআর-৩৭/১৯ মামলার পলাতক আসামী মো. ইব্রাহিমকে গ্রেপ্তার করে পুলিশ। বুধবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এদিকে স্থানীয় একাধিক এলাকাবাসী জানায়, মাদক মামলার আসামী মো. ইব্রাহিম কিছু দিন পরপর গ্রেপ্তার হলেও মাদক বিক্রয়ের সহযোগী দক্ষিণ ফতেপুর গ্রামের মো. শাহজাহান ওরফে শাজু খন্দকার ও একেই গ্রামের মাছ বিক্রেতা আবুল হাশেম তাকে জামিনে মুক্ত করে ফের মাদক বিক্রয়ের কাজে যুক্ত করে।

Sharing is caring!