দাগনভূঞা প্রতিনিধি->>

দাগনভূঞা উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ইয়াকুবপুর ইউনিয়ন ফুটবল দল। খেলায় ইয়াকুবপুর ইউনিয়ন ফুটবল দল ২-১ গোলে দাগনভূঞা পৌরসভা ফুটবল দলকে হারিয়ে জয়লাভ করে।

বুধবার বিকালে আতার্তুক উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন।।

উপজেলা নির্বাহী অফিসার নাহিদা আক্তার তানিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌরসভার মেয়র ওমর ফারুক খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহীন মুন্সি, রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাষ্টার কামাল উদ্দিন বিকম, ইয়াকুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল ও রাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনম কাশেদুল হক বাবর।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন দল ও রানারআপ দলকে উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

এসময় দাগনভূঞা থানার পরিদর্শক (তদন্ত) পার্থ প্রতিম দেব, পৌরসভার প্যানেল মেয়র নুরুল হুদা সেলিম, পৌর কাউন্সিলর মোহাম্মদ ফারুক, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাষ্টার আবদুর রাজ্জাকসহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীরা, বিপুল সংখ্যক ক্রীড়ামোদী ব্যক্তিবর্গ ও আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!