দাগনভূঞা প্রতিনিধি->>

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে দাগনভূঞা উপজেলা ছাত্রদলের আয়োজনে দোয়া মাহফিল ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের আয়োজনে এতিমখানায় এতিমদের মাঝে খাবার বিতরণ, প্রয়াত জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা, খালেদা জিয়া ও তারেক জিয়ার সুস্থতা এবং দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক একে এম ওবায়দুল হক ছুট্টু, যুগ্ন সম্পাদক নিজাম উদ্দিন বাচ্চু, সিন্দুরপুর ইউনিয়ন বিএনপির আহ্বায়ক দলিল আহমেদ দুলাল, রাজাপুর ইউনিয়ন বিএনপির সদস্য সচিব মো. নাসির, পৌর যুবদলের সাবেক সভাপতি হুমায়ুন কবির বাবু, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক জামাল উদ্দিন টিংকু, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন, ছাত্রদলের আহ্বায়ক সাইমুন হক রাজিব, যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম, সাইফুদ্দিন পলাশ, শরিফ উদ্দিন শিমুল, আব্দুল্লাহ আল সাফা, মো. মাসুদ, ফখরুল ইসলাম বিপ্লব, সদস্য সচিব তৌহিদুর রহমান মানিক, সদস্য মোস্তফা হাসান এলমান, রহিম উল্যাহ রোমেল, আবির আশ্রাফুল, পৌর ছাত্রদলের সদস্য সচিব খায়রুল ইসলাম শাকিল ও সরকারি ইকবাল কলেজ ছাত্রদলের সদস্য সচিব আব্দুল আউয়াল রবিন প্রমুখ।

Sharing is caring!