নিজস্ব প্রতিনিধি->>

ফেনী সদর ও ফুলগাজী উপজেলায় পৃথক ঘটনায় পুকুরের পানিতে ডুবে এক শিশু ও এক নারীর মৃত্যুর খবর পাওয়া গেছে। শিশুটি পুকুরপাড়ে আম কুড়াতে গিয়ে ও অপরজন কাপড় ধোয়ার সময় পানিতে ডুবে মারা যান।

তাঁরা হলেন ফুলগাজী উপজেলার দক্ষিণ আনন্দপুর গ্রামের দেলোয়ার হোসেনের স্ত্রী মাসুদা বেগম (৫০) ও সদর উপজেলার কাজিরবাগ ইউনিয়নের পশ্চিম সোনাপুরের মো. ইসমাইলের মেয়ে মিথিলা আক্তার (৬)।

মিথিলা আজ রোববার দুপুরে এবং মাসুদা গতকাল শনিবার বিকেলে মারা যান। ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও থানা-পুলিশ সূত্রে এসব তথ্য জানা গেছে।

শিশুটির পরিবারের বরাত দিয়ে কাজিরবাগ ইউপির চেয়ারম্যান কাজী বুলবুল আহম্মদ জানান, সোনাপুরের কাবিল ভূঞাবাড়ি এলাকায় দুপুর ১২টার দিকে একটি পুকুরপাড়ে আম কুড়াতে যায় মিথিলা।

ফুলগাজী উপজেলার দক্ষিণ আনন্দপুর গ্রামের মাসুদা বেগম বাড়ির পুকুরঘাটে বসে কাপড় ধোয়ার সময় পানিতে পড়ে মারা যান।
আম খুঁজতে খুঁজতে একপর্যায়ে সে পুকুরের পানিতে পড়ে গিয়ে আর উঠতে পারেনি। কিছুক্ষণ পর তাকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন স্বজনেরা। একপর্যায়ে পুকুরের পানিতে লাশ ভাসতে দেখেন।

অন্যদিকে, ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কুতুব উদ্দিন জানান, গতকাল বিকেলে উপজেলার দক্ষিণ আনন্দপুর গ্রামের মাসুদা বেগমবাড়ির পুকুরঘাটে বসে কাপড় ধোয়ার সময় পানিতে পড়ে যান।

বাড়ির লোকজন তাঁকে ফেনী ২৫০ শয্যার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালের মর্গে রাখা হয়।

মাসুদা বেগমের ছেলে সাদ্দাম হোসেন জানান, তাঁর মা উচ্চ রক্তচাপজনিত সমস্যায় ভুগছিলেন। সম্ভবত সে কারণে পানিতে পড়ে আর উঠতে পারেননি।

Sharing is caring!