শহর প্রতিনিধি->>

ফেনীতে করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু হয়েছে বলে ‘সিভিল সার্জন কার্যালয়, ফেনী’র ফেইসবুক পেইজে তথ্য দিয়েছেন। শনিবার রাতে জেলা স্বাস্থ্য বিভাগের ফেসবুক পেইজে এমন তথ্য দেওয়া হয়েছে। নতুন ৫ জনসহ গত তিন দিনে (বৃহস্পতিবার থেকে শনিবার) ৬ জনের মৃত্যু হয়েছে। এনিয়ে জেলায় ৬৩ জনের মৃত্যু হয়েছে বলে সিভিল সার্জন ডা. রফিক উস-সালেহীন জানিয়েছেন।

স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, গত ৫ মে আবদুল আলী নামে একজন ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি হন। ওইদিনই করোনা পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়। শুক্রবার চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। একইদিন নোয়াখালীর আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে প্রেরিত প্রতিবেদনে তার শরীরে করোনা শনাক্ত হয়।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. ইকবাল হোসেন ভূঞা জানান, মারা যাওয়া আবদুল আলীকে দাগনভূঞা উপজেলার লক্ষীপুর গ্রামে দাফন করা হয়।

এদিকে করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যুর বিস্তারিত তথ্য ‘সিভিল সার্জন কার্যালয়, ফেনী’র ফেইসবুক পেইজে না দেওয়ায় প্রথম ফেনীর পাঠকদের জন্য আপতত দেওয়া যাচ্ছে। বিস্তারিত তথ্য পেলে পাঠকদের জন্য দ্রত দেওয়া হবে।

Sharing is caring!