শহর প্রতিনিধি->>

ফেনীর নবাগত সিভিল সার্জন ডা. রফিক উস সালেহিন দায়িত্বভার গ্রহণ করেছেন। ভারপ্রাপ্ত সিভিল সার্জন (ফেনী সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা) ডা. এস এস আর মাসুদ রানা থেকে রোববার আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন।

এর আগে সিভিল সার্জন ডা. রফিক উস সালেহিন সিভিল সার্জন কার্যালযয়ে পৌঁছলে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. ইস্তাক রাকিন, সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা মো. শাহজালাল মোহন, সিভিল সার্জন কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মো. মিজানুর রহমান, জেলা স্বাস্থ্য তত্ত্বাবধায়ক দিদারুল আলম ভূঁইয়া, প্রধান সহকারী আব্দুল মান্নান, পরিসংখ্যানবিদ আবু ইউসুফ প্রমুখ উপস্থিত ছিলেন।

গত ২৬ এপ্রিল স্বাস্থ্য মন্ত্রণালয় থেকে ফেনীর সিভিল সার্জন হিসেবে ডা. রফিক উস সালেহীনকে পদায়ন করা হয়। এর আগে তিনি কক্সবাজার সদর হাসপাতালের সহকারী পরিচালক ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক হিসেবে কর্মরত ছিলেন। স্বাস্থ্য ক্যাডারের ২৪ তম বিসিএসে উত্তীর্ণ হয়ে তিনি প্রথমে কক্সবাজার মেডিকেল মেডিকেল অফিসার হিসেবে যোগদান করেন। তার বাড়ি কক্সবাজার জেলার কুতুবদিয়ায়।

Sharing is caring!