দাগনভূঞা প্রতিনিধি->>

দাগনভূঁঞায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে নগদ টাকা বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে লকডাউনে ক্ষতিগ্রস্তদের মাঝে রোববার সকালে উপজেলার মিজান মিলনায়তনে প্রথম দিন ১৬৭ জনের মাঝে উপহার বিতরণ করেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা আক্তার তানিয়া’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান দিদারুল কবির রতন, সহকারী কমিশনার (ভূমি) গাজালা পারভীন রুহি, পৌর মেয়র ওমর ফারুক খাঁন, ভাইস-চেয়ারম্যান মো. শাহীন মুন্সি ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইকবাল হাসান’র সঞ্চালনায় সভায় রামনগর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাস্টার কামাল উদ্দিন, ইয়াকুবপুর ইউপি চেয়ারম্যান আবুল ফোরকান বুলবুল, মাতুভূঞা ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার নাহিদা আক্তার তানিয়া জানান, অনুদানের আওতায় ৩০০টি পরিবারকে ৫০০ টাকা করে নগদ অর্থ প্রদান করা হয়। এছাড়া লকডাউন, পবিত্র রমজান ও ঈদ-উল ফিতর উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ হতে ৮টি ইউনিয়নে ২ হাজার ১৬০ পরিবারের মাঝে ৪৫০ টাকা করে ভিজিএফ ও দাগনভূঞা পৌরসভায় ৪ হাজার ৬২১ পরিবারের মাঝে ৪৫০ টাকা করে ভিজিএফ বরাদ্দ প্রদান করা হয়েছে। পাশাপাশি ৮টি ইউনিয়নের প্রত্যেকটিতে ২ লাখ ৫০ হাজার টাকা এবং দাগনভূঞা পৌরসভায় ২ লাখ টাকা নগদ অর্থ সহায়তা বরাদ্দ প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে উপকারভোগীরা ছাড়াও মো. আবু নাসের ও মুক্ত রোভার স্কাউটসের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!