ছাগলনাইয়া প্রতিনিধি->>

ছাগলনাইয়ায় রোডকফ সিরাপসহ মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। শনিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুলতানা ফিলিং স্টেশনের এর সামনে বিশেষ চেকপোষ্ট পরিচালনা করে ৪৮ বোতল রোডকফ সিরাপস মাদক বিক্রেতা মো. শাহাবুদ্দিনকে (২৮ আটক করেছে র‌্যাব।

আটককৃত মো. শাহাবুদ্দিন ছাগলনাইয়া উপজেলা নিজ কুঞ্জরা এলাকার কামাল উদ্দিনের ছেলে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারী পরিচালক ও অতিরিক্ত পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা বৃশনিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সুলতানা ফিলিং স্টেশনের এর সামনে বিশেষ চেকপোষ্ট পরিচালনা করে। এসময় সন্দেহজনক একটি মোটর সাইকেলকে থামানোর সংকেত দিলে মোটরসাইকেলটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব ধাওয়া করে মো. শাহাবুদ্দিনকে আটক করে। এসময় তার মোটরসাইকেলের প্লাস্টিকের বাজারের ব্যাগ তল্লাশি করে ৪৮ বোতল রোডকফ সিরাপ উদ্ধার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪৮ হাজার টাকা। জব্দ করা হয় তার ব্যবহৃত মোটরসাইকেলটি।

আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে র‌্যাবকে জানায়, দীর্ঘদিন ধরে সে সুকৌশলে মাদক দ্রব্য (রোডকফ সিরাপ) চট্রগ্রাম ও ফেনীর আশপাশের বিভিন্ন জেলার মাদক বিক্রেতা ও মাদক সেবনকারীদের কাছে বিক্রয় করে আসছিলো।

র‌্যাব আরো জানায়, আটককৃত ব্যাক্তি ও উদ্ধারকৃত মাদক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ছাগলনাইয়া থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Sharing is caring!