নিজস্ব প্রতিনিধি->>

ছাগলনাইয়া ও পরশুরামে ইয়াবাসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। ছাগলনাইয়ায় ২০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মো. আব্দুল হালিম (২৮) ও পরশুরামে ১২ পিস ইয়াবা ট্যাবলেট সহ মো. সাইফুল ইসলামকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ।

ছাগলনাইয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর দর্জি জানান, বুধবার রাতে পৌরসভার মটুয়া এলাকায় অভিযান চালিয়ে ২০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক বিক্রেতা মো. আব্দুল হালিমকে গ্রেপ্তার করে পুলিশ। সে পূর্ব ছাগলনাইয়া গ্রামের সৈয়দ মুন্সী বাড়ীর আব্দুল মান্নানের ছেলে। বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শওকত হোসেন জানান, বুধবার রাতে উপজেলার দক্ষিণ কোলাপাড়া বেড়ী বাধের উপর মুছা মিয়ার মুদি দোকানের সামনে থেকে ১২ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক বিক্রেতা মো. সাইফুল ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে উপজেলার পূব অলকা গ্রামের হাসি মজুমদার বাড়ীর আব্দুল রাজ্জাকের ছেলে। তার পৈত্রিক বাড়ি কুমিল্লা জেলার কোতয়ালী থানার রায়পুর গ্রামের মজুমদার বাড়ী।

পুলিশ আরো জানায়, আসামীর বিরুদ্ধে পরশুরাম থানায় একাধিক মাদক মামলা রয়েছে। বৃহস্পতিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Sharing is caring!