দাগনভূঞা প্রতিনিধি->>

দাগনভূঞায় দেশীয় অস্ত্র এলজি ও গুলিসহ নূর নবী (৩০) নামে এক ‘সন্ত্রাসী’কে আটক করেছে র‌্যাব। শুক্রবার রাতে দাগনভূঁইয়ার গজারিয়া-দাগনভূঁইয়া সড়কের মুন্সির দোকানের সামনে একটি দেশীয় অস্ত্র এলজি ও গুলিসহ নূর নবীকে আটক করে। নূর নবী জেলার দাগনভূঁইয়া উপজেলার বাসুদেবপুর এলাকার কামাল উদ্দিনের ছেলে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা শুক্রবার রাতে দাগনভূঁইয়ার গজারিয়া-দাগনভূঁইয়া সড়কের মুন্সির দোকানের সামনে চেকপোষ্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় একটি সন্দেহজনক সিএনজি অটোরিক্সাকে থামানোর সংকেত দিলে অটোরিক্সাটি না থামিয়েই দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব ধাওয়া করে নূর নবীকে আটক করে। পরে গাড়ি তল্লাশি করে সিএনজির ড্রাইভিং সীটের নীচে বিশেষ কৌশলে রাখা একটি সাদা প্লাস্টিকের বাজারের ব্যাগের ভিতর থেকে একটি দেশীয় অস্ত্র এলজি নামক বন্দুক ও এক রাউন্ড কার্তুজ নীল রংয়ের এবং অপর একটি লাল রংয়ের খালী কার্তুজ উদ্ধার করে। এসময় নম্বর বিহীন সিএনজি অটোরিক্সাটি জব্দ করা হয়।

আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে র‌্যাবকে জানায়, দীর্ঘদিন ধরে সে মাদক, অবৈধ অস্ত্র ব্যবসা ও সন্ত্রাসী কার্যকলাপের সাথে জড়িত রয়েছে।

র‌্যাব আরো জানায়, আটককৃত ব্যাক্তি ও উদ্ধারকৃত অস্ত্র আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দাগনভূঞা থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Sharing is caring!