সদর প্রতিনিধি->>

ছাগলনাইয়ায় ফেন্সিডিল ও গাঁজাসহ মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। শুক্রবার বিকেলে ছাগলনাইয়া-ফেনী আঞ্চলিক সড়কের জিরো পয়েন্ট সংলগ্ন একটি দোকানের সামনে সিএনজি অটোরিক্সা তল্লাশি করে ৮ বোতল ফেন্সিডিল ও ২শ গ্রাম গাঁজাসহ মাদক বিক্রেতা আব্দুর রহিমকে (৩০) আটক করেছে র‌্যাব।

আটককৃত আব্দুর রহিম ছাগলনাইয়া উপজেলার পাঠান নগর ইউনিয়নের শিলুয়া গ্রামের আব্দুল করিমের ছেলে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা শুক্রবার বিকেলে ছাগলনাইয়া-ফেনী আঞ্চলিক সড়কের জিরো পয়েন্ট সংলগ্ন একটি দোকানের সামনে চেকপোষ্ট বসিয়ে গাড়ি তল্লাশি শুরু করে। এসময় একটি সন্দেহজনক সিএনজি অটোরিক্সাকে থামানোর সংকেত দিলে অটোরিক্সাটি না থামিয়েই দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব ধাওয়া করে আব্দুর রহিমকে আটক করে। পরে গাড়ি তল্লাশি করে ৮ বোতল ফেন্সিডিল ও ২শ গ্রাম গাঁজা উদ্ধার করে। জব্দ করা হয়েছে মাদক বহনের কাজে ব্যবহৃত সিএনজি অটোরিক্সাটি। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১১ হাজার ২০০ টাকা।

আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে র‌্যাবকে জানায়, দীর্ঘদিন ধরে সে সুকৌশলে মাদক দ্রব্য (ফেন্সিডিল/গাঁজা) সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে ফেনী জেলার বিভিন্ন মাদক বিক্রেতা ও মাদক সেবনকারীদের কাছে বিক্রয় করে আসছিলো।

র‌্যাব আরো জানায়, আটককৃত ব্যাক্তি ও উদ্ধারকৃত মাদক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ছাগলনাইয়া থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Sharing is caring!