নিজস্ব প্রতিনিধি->>

ফেনীতে বিভিন্ন উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণের বিস্তার রোধে সরকারের নির্দেশনা অমান্য করায় ৪৬ ব্যক্তির ১৬ হাজার ৭শ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। লকডাউনের তৃতীয় দিন বুধবার জেলার বিভিন্ন স্থানে পৃথকভাবে অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেটরা।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরোজা আফসানা বুধবার বিকেলে ফেনী শহরের বিভিন্ন স্থানে অভিযান চালান। অভিযান চলাকালে মাস্ক না পরায় ২ ব্যক্তির ২শ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। এছাড়া বড় বাজারে পরিচালিত অভিযানে মূল্য তালিকা না থাকায় দুই ব্যবসায়ীর ৩ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে করোনা সংক্রমণের বিস্তার রোধে সরকারের বিধি নিষেধ মেনে চলতে জনসাধারণের মাঝে প্রচারণা করা হয়। অভিযানে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

এদিকে মাস্ক না পরায় ও নির্দেশনা অমান্য করে অপ্রয়োজনীয় দোকান খোলা রাখায় পরশুরাম উপজেলার অভিযান পরিচালনা করেন সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসরীন আক্তার। অভিযানে মোট ১৫ জনকে ১০ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়েছে। অভিযানে করোনা সংক্রমণের বিস্তার রোধে সরকারের বিধি নিষেধ মেনে চলতে জনসাধারণের মাঝে প্রচারণা করা হয়। অভিযানে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

অপরদিকে ফুলগাজী উপজেলার জিএমহাট ইউনিয়নের বশিকপুর ও জিএমহাট বাজারে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফেরদৌসি বেগম বুধবার সকালে অভিযান পরিচালনা করলে স্বাস্থ্য বিধি অমান্য করায় ১৭ জনকে ১ হাজার টাকা ৬শ টাকা জরিমানা করা হয়েছে। অভিযানে করোনা সংক্রমণের বিস্তার রোধে সরকারের বিধি নিষেধ মেনে চলতে জনসাধারণের মাঝে প্রচারণা করা হয়। অভিযানে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

এছাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিয়া তাহের দুপুরে উপজেলার মহামায়া ইউনিয়নের চাঁদগাজী বাজারে অভিযান চালায়। অভিযান চলাকালে স্বাস্থ্য বিধি না মানায় ও লাইসেন্স বিহীন গাড়ী চালানোর অপরাধে ১০ ব্যক্তির ১ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। অভিযানে করোনা সংক্রমণের বিস্তার রোধে সরকারের বিধি নিষেধ মেনে চলতে জনসাধারণের মাঝে প্রচারণা করা হয়। অভিযানে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!