নিজস্ব প্রতিনিধি->>

ছাগলনাইয়ায় ইয়াবাসহ দু’জন ও পরশুরামে গাঁজাসহ একজন গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার ছাগলনাইয়ায় ৩১ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. ইয়াছিন আরাফাত শাকিল (২৩) ও ৫৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. কপিল উদ্দিন টিপু (২৮) এবং পরশুরামে ১৫০ গ্রাম গাঁজাসহ মাদক বিক্রেতা সামসুজ্জামান শাহ ফকির ওরফে জুয়েলকে (৩২) গ্রেপ্তা করে পুলিশ।

ছাগলনাইয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেজবাহ উদ্দিন আহমেদ জানান, শনিবার রাতে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ৩১ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি মোটর সাইকেলসহ মো. ইয়াছিন আরাফাত শাকিলকে আটক করে। শাকিল ফেনী সদর উপজেলার ছনুয়া ইউনিয়নের দক্ষিণ ছনুয়া গ্রামের ফরিদ মেম্বার বাড়ীর মো. ফয়েজ আহাম্মদের ছেলে। এর আগে ৫৩ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. কপিল উদ্দিন টিপুকে (২৮) আটক করে। টিপু ছাগলনাইয়া উপজেলার জয়নগর গ্রামের পেয়ার মজুমদার বাড়ীর মো. সামছুদ্দিনের ছেলে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আসামীদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

এদিকে পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শওকত হোসেন জানান, শনিবার রাতে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে চিহিৃত মাদক বিক্রেতা সামসুজ্জামান শাহ ফকির ওরফে জুয়েলকে ১৫০ গ্রাম গাঁজাসহ আটক করে পুলিশ। জুয়েল পরশুরাম উপজেলার উত্তর গুথুমা গ্রামের ফকির বাড়ীর বদিউজ্জামানের ছেলে। আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আসামীদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।

Sharing is caring!